নারায়ণগঞ্জের বন্দরে ধর্ষণের ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

বন্দর থানা প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের বন্দরে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের ভয় দেখিয়ে এক গৃহবধূকে (২৪) ধর্ষণের অভিযোগে লাবু নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে গত ২০ জুন লাবু ও তার স্ত্রী রাশিদা বেগমকে আসামি করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনসহ ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এ মামলা দায়ের করেন।

নারায়ণগঞ্জের বন্দরে ধর্ষণের ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরালের ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

এ দিকে পুলিশ মামলা দায়েরের ওই দিন বন্দর থানার কুড়িপাড়াস্থ লালখার বাগ এলাকায় অভিযান চালিয়ে লাবুকে গ্রেপ্তার করলেও ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে লাবুর স্ত্রী রাশিদা বেগম। গ্রেপ্তারকৃত লাবুকে গত ২০ জুন দুপুরেই উক্ত মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধূ একই এলাকার মৃত আব্দুল মালেক মিয়ার ছেলে লাবু ও তার স্ত্রী রাশিদা বেগমের প্রতিবেশী। এ সুবাধে গত ২০ জুন ভুক্তভোগী গৃহবধূ প্রতিবেশী লাবু মিয়ার বাড়িতে রান্না করতে আসলে ওই সময় লাবু ওই গৃহবধূকে জোর পূর্বক ধর্ষণ করে এবং ভিডিও ধারন করে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার ভয় দেখিয়ে একাধিকবার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরে ভুক্তভোগী বিষয়টি অভিযজ্ঞ লাবুর স্ত্রী রাশিদা বেগমকে জানালে ওই সময় রাশিদা ক্ষিপ্ত হয়ে ধর্ষণের ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে পুলিশ ধর্ষক লাবুকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করলেও ধর্ষকের স্ত্রী রাশিদা বেগম পলাতক রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!