নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অস্ত্রসহ স্থানীয় ৬ ডাকাত সদস্য আটক

সকালবিডি টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ধারালো অস্ত্র ও ককটেলসহ ডাকাত চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‍্যাব-১১ এসময় তাদের নিকট থেকে তিনটি ককটেল, দুটি চাইনিজ কুড়াল, একটি চাপাতি, দুটি ছোড়া, দুটি লোহার রড, ছয়টি টর্চ লাইট, দুটি লোহার পাইপ এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গতকাল (১৫ মে রোজঃ রোববার) দিনগত রাতে সোনাখালী এলাকায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন সোনারগাঁয়ের নানাখী মধ্যপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (১৮), বন্দরের চাপাতলী এলাকার মোঃ শফিকুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২০), সোনারগাঁয়ের নানাখি মধ্যপাড়া এলাকার মোঃ দায়েনের ছেলে মোঃ হৃদয় (১৮), বন্দরের ইটেরপুল এলাকার মোঃ দেলোয়ার হোসেনের ছেলে তালিফ হোসেন (২৩), বন্দরের হরিপুর সিঁড়ি ব্রীজ এলাকার মো. ইব্রাহিমের ছেলে মোঃ রাজু আহম্মেদ (২২), সোনারগাঁয়ের নয়াপুর এলাকার মো. ইব্রাহিমের ছেলে মোঃ ফারুক (১৯)

অদ্য ১৬ মে দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১’র সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে র‍্যাব-১১’র উপ অধিনায়ক হাসান শাহরিয়ার জানান, এই চক্রটি গত ১ এপ্রিল গভীর রাতে সোনারগাঁ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাজীপুরের ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির কম্পিউটার বিজ্ঞান প্রকৌশল বিভাগের অধ্যাপক মাহবুব আলমের পরিবারকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করে।

তিনি আরও জানান, আটকরা পরস্পর যোগসাজশে পূর্ব-পরিকল্পনা মাফিক ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চলাচলকারী গাড়ী সমূহকে টার্গেট করে ডাকাতি কার্যক্রম চালিয়ে আসছিল। এছাড়া গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচল করার সময় সোনারগাঁ থানার বিভিন্ন নির্জন স্থানে গাছ কেটে রাস্তায় ফেলে ব্যারিকেড সৃষ্টি করে হামলা করে এবং ধারালো অস্ত্র প্রদর্শণ করে চলাচলরত যাত্রী সাধারণের ভয়ভীতি ও আতঙ্ক সৃষ্টি করে সিএনজি ও মোটরসাইকেলযোগে দ্রুততার সাথে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!