বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা

বগুড়া পলিটেকনিক ক্যাম্পাস প্রতিনিধিঃ বগুড়া শহরের কলোনী এলাকায় আল জামিউল বনি (২২) নামে বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

গতকাল (৩ জুন, রোজ- শুক্রবার) সন্ধা সাড়ে ৬ টার দিকে কলোনী বটতলা এলাকায় ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান এই শিক্ষার্থী।

নিহত ২২ বছরের জামিউল মালতিনগরের আনিছুর রহমানের ছেলে এবং বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের ২য় বর্ষের শিক্ষার্থী। বগুড়ায় তাঁত ও বস্ত্র মেলার লটারির টিকেট কেনা নিয়ে বিরোধের জের ধরে আল জামি ওরফে বনি (২২) নামের এক যুবককে খুন করেছে দুর্বৃত্তরা। নিহত বনি শহরের মালতিনগর পশ্চিমপাড়ার দন্ত চিকিৎসক আনিছুর রহমান বাবুর ছেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল মাঠে চলমান মাসব্যাপী তাঁত ও বস্ত্র মেলায় লটারির টিকেট শহরের বিভিন্ন পয়েন্টে বিক্রি করা হচ্ছে। কলোনি বটতলা এলাকায় তাজ ফার্মেসির সামনে চেয়ার টেবিল নিয়ে বসে টিকেট বিক্রি করছিলেন মেলার লটারির সাথে জড়িত বেশ কয়েকজন যুবক। বনি সেখান থেকে টিকেট কিনে সেখানে থাকা বক্সে ফেলানোর সময় সোহান নামের এক যুবকের সঙ্গে কথাকাটাকাটি হয়। এনিয়ে সোহানের সঙ্গে থাকা যুবকেরা বনিকে মারধর শুরু করে। এসময় মারধর করা যুবকদের মধ্যে একজন বনির মাথায় উপুর্যপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন বনিকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর তিনি মারা যান।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, ঘটনার পরপরই পুলিশের একাধিক টিম অভিযানে নেমেছে। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!