বগুড়া শাজাহানপুরে ফসলের জমি থেকে শিশুর লাশ উদ্ধার

মিজু আহমেদ, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ায় শাজাহানপুরে ফসলের ক্ষেত ( লাউয়ের জমি ) থেকে গলায় রশি পেঁচানো অবস্থায় আনুমানিক ১০ বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

অদ্য (১৭ মে, রোজঃ মঙ্গলবার) সকাল ৯টার দিকে উপজেলার মানিক দিপা উত্তর পাড়া ফসলের ক্ষেত (লাউ এর মাঁচার ক্ষেত ) থেকে এ লাশ উদ্ধার করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সার্কেল অফিসার অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম ও শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন।

স্থানীয় সূত্রে জানা, পাঞ্জাবী পরিহিত ফসলের ক্ষেতের বাঁশের সাথে গলায় রশি পেঁচানো অবস্থায় শিশুর লাশ দেখতে পায় লোকজন ৷ পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ৷

শাজাহানপুর থানার সার্বিক পরিদর্শক (ওসি ) আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে ফসলের ক্ষেত থেকে গলায় রশি পেঁচানো অবস্থায় শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শিশুর পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে পরিচয় বের করতে কাজ শুরু করেছে পুলিশ ৷

তিনি আরও জানান,ধারণা করা হচ্ছে কে বা কাহারা তাকে শ্বাসরোধে হত্যা করেছে। তবে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।আর যেহেতু এটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে শীঘ্রই এর রহস্য উন্মোচন করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!