বন্দরের মদনপুর “মা হাসপাতালে” নবজাতকের মৃত্যু

বন্দর প্রতিনিধিঃ বন্দরের মদনপুরস্থ একতা সুপার মার্কেটে এক নব জাতকের মৃত্যু হয়েছে। মদনপুর’ মা’ হাসপাতালে নব জাতক জন্ম গ্রহন করার ছেলে (১০) মিনিট পর অপারেশন থিয়েটারে ডাক্তারের অবহেলার কারনে এ ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে হাসপাতালে ছেলে নবজাতকের মৃত্যু হলেও উল্টো আরো ওই পরিবারের লোকদের সাথে বিমাতাসূলভ আচারন করেন। নবজাতকের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে ধামগড় ফাঁড়ি পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালে পাঠায়। হাসপাতালের মালিক শেখ রহুল আমিনসহ তার ভাড়াটিয়া বাহিনী দিয়ে ওই পরিবারের লোকদের নানাভাবে হুমকি দিতে লক্ষ্য করা গেছে।
সূত্র মতে, নাসিক ২৭ নং ওর্য়াড বন্দরের চাপাতলী ইটের পুল এলাকার শাহীন মিয়ার স্ত্রী মর্জিনা বেগমকে বৃহস্পতিবার সকালে মা হাসপাতালে নিয়ে যায়। সকাল সাড়ে ১১ টায় হাসপাতালে ভর্তির পর দুপুরে স্বাভাবিক ভাবে প্রথম ছেলে সন্তানের জন্ম হয়। জন্ম গ্রহনের ১০ মিনিট পর নবজাতকের মৃত্যু হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ দাবী করলেও পরিবারের দাবী প্রায় আধা ঘন্টা পর শিশুর মৃত্যু হয়েছে। ডাক্তারের অবহেলার কারনে নবজাতকের মৃত্যু হয়েছে। নবজাতকের ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালে পাঠালেও রির্পোট চাইতে গেলে শাহীনের পরিবারকে নানাভাবে হুমকি দেয়। ধামগড় ফাড়ির এস আই নেওয়াজ মিয়া ঘটনাস্থলে যান এবং সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য প্রেরন করেন। পুলিশের উপস্থিতিতে শেখ রুহুল আমিন বলেন, ঘটনা ঘটেছে ক্ষতি পূরন দিতাম। মামলায় গেছে যেহেতু একটি টাকাও দেয়া হবে না৷ যদি পারে কিছু করতে করবে৷ আমিও দেখবো। মামলায় জবাব দেয়া হবে। ওদের পরিবারকে কোন প্রকার সহায়তা করা হবে না।

এদিকে নবজাতকের মৃত্যুর ঘটনায় এলাকায় চরম উত্তেজনা দেখা গেছে। সকল কিছুই ডোন্ট কেয়ার শেখ রুহুল আমিন। এ ঘটনায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!