বরগুনার বামনায় দেড় কোটি টাকার ইয়াবা উদ্ধার করেছে র‍্যাব

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: বরগুনার শহরের বামনা উপজেলার মাদক ব্যবসায়ী মোঃ নজরুল ইসলাম (৪২) ব্যাক্তির থেকে ৪৮ হাজার পিস ইয়াবা সহ অভিযুক্ত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতার মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম তিনি বামনা উপজেলার পূর্ব শফিপুর এলাকার মরহুম হাশেম সিকদারের ছেলে। জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৪৪ লাখ টাকা বলে জানিয়েছেন র‍্যাব।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নজরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। কিন্তু গোয়েন্দা তথ্য অনুযায়ী নজরুল ইসলামের কাছে আরও বেশি ইয়াবা থাকার তথ্য পায় র‍্যাব। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে রান্নাঘরের চুলার পাশের মেঝের মধ্যে মাটি খুঁড়ে ইয়াবা লুকিয়ে রাখার তথ্য দেয় নজরুল। পরে নজরুলের তথ্য অনুযায়ী মেঝে খুঁড়ে আরো ৩৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বরগুনার বামনা উপজেলার শফিপুর এলাকার বাসিন্দারা অভিযুক্ত মাদক ব্যবসায়ী নজরুলের উপর ক্ষোভ প্রকাশ করে র‍্যাবের সদস্যদের বলেন নজরুলের সাথে আরো বেশ কিছু মাদক ব্যবসায়ী আছে যারা এলাকায় গাঁ ঢাকা দিয়ে থাকে। এদের মধ্যে অনেকের নামে ধর্ষণের অভিযোগ উঠেছে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

এসময়ে র‍্যাবের উপস্থিতি অভিযুক্ত মাদক ব্যবসায়ী নজরুলকে আটক করেছে র‍্যাবের সদস্যরা। র‍্যাব জানায় অভিযুক্ত নজরুল এর সাথে মাদক ব্যবসায় আরো অনেকে জড়িত আছে। তাদেরকেও আইনের আওতায় নিয়ে আসার প্রতিশ্রুতি দিয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!