ময়মনসিংহ নান্দাইল ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু

আশিকুজ্জামান মিজান, ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহের নান্দাইলে কথার দ্বন্দ্বের জের-ধরে ছুরিকাঘাতে মোঃ সজিব মিয়া (১৭) নামের এক যুবক নিহত হয়েছে।

গত ১৩-০৩-২০২২ খ্রীঃ রোজ- রবিবার দিবাগত রাত ১২ঃ৩০ মিনিটের দিকে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের সৈয়দগাঁও গ্রামের মাজার বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। মোঃ সজিব মিয়ার খুনের ঘটনায় সন্দেহভাজন ২ জনকে আটক করেছে নান্দাইল মডেল থানার পুলিশ।

নিহত মোঃ সজিব মিয়া (১৭) একই ইউনিয়নের দত্তপুর গ্রামের মোঃ সাহাব উদ্দিনের পুত্র। নান্দাইল মডেল থানার পুলিশ সুপারের মাধ্যমে জানা গেছে, মোয়াজ্জেমপুরের সৈয়দগাঁও শাহগুরুন বুড়াপীর (রা) মাজারে ওরসে গানের কাফেলায় রাতে গান শুরু হলে গানের কাফেলায় গান শোনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বাক বিতর্ক ও ধাক্কা-ধাক্কি সৃষ্টি হয়।

এই ঘটনাকে কেন্দ্র করে রাত ১২ টা ৪৫ মিনিটের দিকে মোঃ সজিব মিয়া নিজ বাড়িতে আসার পথে প্রতিপক্ষ কিশোর তাকে ছুরিকাঘাত করে। আহত অবস্থায় মোঃ সজিব মিয়াকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোঃ সজীব মিয়া (১৭) কে মৃত ঘোষণা করা হয়।

এই বিষয়ে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, দুই কিশোরের দ্বন্দ্বে এমন হত্যাকাণ্ড ঘটেছে। পড়ে অভিযুক্ত আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!