মানিকগঞ্জ হরিরামপুরে চুরি বেড়ে যাওয়ায় পুলিশের মাইকিং

সাকিব আহমেদ | মানিকগঞ্জ জেলা প্রতিনিধিঃ বর্তমানে অভিনব কায়দায় চুরি বেড়ে যাওয়ায় মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বিভিন্ন হাট বাজারে মাইকিং করেছে থানা পুলিশ।

আজ (৯ সেপ্টেম্বর, রোজ- শুক্রবার) সকাল থেকে উপজেলার ১৩ টি ইউনিয়নের জনগনকে সচেতন করতে এ মাইকিং করা হয়।

জানা গেছে, মানিকগঞ্জ জেলায় সাম্প্রতিক সময়ে টিউবওয়েলের মধ্যে বা রান্না ঘরের খাবারের মধ্যে চেতনানাশক দিয়ে রাখার ঘটনা ঘটিয়েছে একটি চোর চক্র। যারা দিনের বেলা ভবঘুরে, হকার, ভাঙ্গারি টোকাই বেশে বিভিন্ন বাড়ির টিউবওয়েলের মধ্যে বা রান্না ঘরের খাবারের মধ্যে চেতনানাশক দিয়ে রাখে। বাড়ির লোকজন অচেতন হলে সব চুরি করে নেয় তারা।

হরিরামপুর থানা ওসি সৈয়দ মিজানুর ইসলাম বলেন, মানিকগঞ্জ জেলায় সাম্প্রতিক সময়ে টিউবওয়েলের মধ্যে বা রান্না ঘরের খাবারের মধ্যে চেতনানাশক দিয়ে রাখার ঘটনা ঘটিয়েছে একটি চোর চক্র। যারা দিনের বেলা ভবঘুরে, হকার, ভাঙ্গারি টোকাই বেশে বিভিন্ন বাড়ির টিউবওয়েলের মধ্যে বা রান্না ঘরের খাবারের মধ্যে চেতনানাশক দিয়ে রাখে। বাড়ির লোকজন অচেতন হলে সব চুরি করে নেয়। এ বিষয়ে সচেতন করতে মাইকিং করা হয়েছে। অপরিচিত ভবঘুরে, ভাঙ্গারিওয়ালা, হকার কাউকে বাড়িতে প্রবেশ করতে নিষেধ করা হয়েছে। সন্দেহ হলে পুলিশকে জানাতে অনুরোধ করা হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!