নির্মাণাধীন মসজিদে জুতা নিয়ে প্রবেশ, মিথ্যা অপপ্রচার মসজিদে জুতা নিয়ে প্রবেশ

মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে কিছু লোকের নামে মুন্সীগঞ্জের এমপি মৃণাল কান্তি দাস এবং গজারিয়া উপজেলার চেয়ারম্যান রাফায়েত উল্লাহ তোতার  নামে।

দেখা যাচ্ছে মসজিদে তারা জুতা নিয়ে প্রবেশ করেছে কিন্তু এই ছবিটি আজকে বা কালকে নয় আজ থেকে প্রায় ৩/৪ বছর আগের ছবি।

ছবিটি হয়তো অনেকে দেখলে ভালো করে বুঝতে পারবেন এখানে যে ব্যক্তিদের ছবি দেওয়া আছে বলা হয়েছিল শবে বরাতের আগের দিন নাকি তারা মসজিদে জুতা নিয়ে প্রবেশ করে মিটিং করেছে ।কিন্তু আজ থেকে তিন চার বছর আগের মিটিং এর ছবি তিন চার দিন আগে যদি তারা মসজিদে জুতা নিয়ে প্রবেশ করে তখন মসজিদটি সম্পূর্ণ কাজ শেষ হয়নি। দুইদিন আগে যদি ছবি হত তাহলে লক্ষ্য করে দেখুন  এদের মাঝে ভালো করে লক্ষ্য করেন ১/২ জন  বেঁচে নেই

 

আজ থেকে দুই তিন চার বছর আগের বাউ শিয়া মসজিদ মাদ্রাসার উন্নয়ন কাজের জন্য তারা মসজিদের ভিতরে বসে মিটিং করে তখন এই মসজিদটি প্রস্তুত হয়নি শুধু তারা মসজিদের ভিতরে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং বিভিন্ন কর্মকাণ্ডের জন্য মিটিং করেছিলেন।

তখন মসজিদ টি নামাজের জন্য ব্যবহার করা হয় নাই।

শুধুমাত্র মসজিদে টাইলস লাগানো হয়েছিল এবং আরো অনেক কাজ ছিল আর এখানে যাদের ছবি দেয়া হয়েছে তাদের মাঝে একজন বা দুইজন এই দুনিয়াতে নেই আজ থেকে দুই তিন বছর আগে মারা গেছে।

আমরা বাঙালি গুজব গুজব ছড়াতে পছন্দ বেশি করি।

নিজেদের মধ্যে এ ধরনের গুজব ছড়ানো থেকে আমরা বিরত থাকি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় ওই এলাকার এক লোকের সাথে কথা বলে এই ঘটনাটি ঘটেছিল আজ থেকে তিন চার বছর আগে কিন্তু তখন মসজিদ টির কাজ চলছিল । নামাজ পড়ার কোন ব্যবস্থাই ছিল না ।

ইটের কনা বালির কণা বস্তা চারপাশে ছড়িয়ে-ছিটিয়ে ছিল।

মিথ্যা অপপ্রচার বন্ধ হোক

এলাকার সাধারণ জনগণ এ ধরনের মিথ্যা অপপ্রচার কারীর শাস্তি চায়

প্রকাশক তানজির আহম্মেদ সানি তপদার

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!