মিথ্যা মামলায় আব্দুল কাহারের মুক্তির দাবীতে সুনামগঞ্জে সংবাদ সম্মেলন

আমির হোসাইন | সুনামগঞ্জ প্রতিনিধি: পূর্ব বিরোধের জেরে সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের হালুয়ারগাঁও গ্রামে এক বয়োজৈষ্ট্য ব্যক্তি কর্তৃক ৬ বছরের শিশুকে ধর্ষণ মামলায় আব্দুল কাহারকে আসামী করে মামলা দায়েরের প্রতিবাদে স্বজনদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

অদ্য (১৮ সেপ্টেম্বর, রোজ- রবিবার) বিকেলে পৌর বিপণীস্থ দ্বিতীয় তলায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন আসামীর স্ত্রী রাবেয়া খাতুন। লিখিত বক্তব্যে রাবেয়া খাতুন জানান, সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের হালুয়ারগাঁও আমাদের গ্রামে এক ৬ বছরের শিশু বাচ্চাকে আমার বৃদ্ধ স্বামী মো. আব্দুল কাহার (৬২) কর্তৃক ধর্ষণ করেছেন বলে এলাকায় প্রচার প্রচারণা চালাতে থাকেন।

অথচ বিবাদীদের সাথে দীর্ঘদিন ধরে আমাদের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধকে ভিন্নখাতে প্রবাহিত করে সমাজে আমাদের হেয় প্রতিপন্ন ও ক্ষতি সাধনের উদ্দেশ্যে আমার স্বামী কৃর্তক ঐ শিশুকে ধর্ষণ করা হয়েছে এমন অভিযোগ তুলে গত ১৩ সেপ্টেম্বর সদর মডেল থানায় একটি ধর্ষণ মামলা করা হয়েছে। যার মামলা নং- (১৯)।

সংবাদ সম্মেলনে ভূক্তভোগী জানান, আমার স্বামীকে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হয়েছে। তিনি এই মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং আইন শৃঙ্খলা বাহিনীর সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের নিকট মামলাটির সুষ্ঠু তদন্ত করলে ঘটনার আসল রহস্য উদঘাটন করা সম্ভব হবে এবং আমার স্বামী নির্দোষ প্রমানিত হবেন বলে তিনি দাবী করে কারাাগরে আটক তার স্বামী আব্দুল কাহারের নিঃশর্ত মুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশ সুপারের নিকট জোর দাবী জানান।

এ সময় উপস্থিত ছিলেন, ভূক্তভোগী পরিবারের সদস্য পূত্রবধূ পাপিয়া আক্তার, বোন আফিয়া বেগম, আসমা বেগম ও ভাগিনা তাজ উদ্দিন প্রমূখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!