মেয়েদের গায়ে ঢিল, প্রতিশোধমূলক হামলায় আহত ৪৩

নৌপথে ঈদের আনন্দভ্রমণ শেষে চাঁদপুরের ‘মিনি কক্সবাজার’ থেকে ট্রলারে হাজীগঞ্জে ফেরার সময় মেয়েদের গায়ে ঢিল দেওয়ার অপরাধে প্রতিশোধমূলক হামলায় অন্তত ৪৩ জন আহত হয়েছেন।

আহতদের নাম জানা না গেলেও তাদের সবার বাড়ি হাজীগঞ্জ উপজেলার বলাখাল এলাকায়। তাদের স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয় বলে জানা যায়।

ঘটনাটি ঘটেছে গতকাল (৭ জুন) সন্ধ্যায় সদর উপজেলার ডাকাতিয়া নদীর মধ্য ভাটেরগাঁও এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানান, ৭০ থেকে ৮০ জন তরুণ বিকালে নৌপথে ঈদের আনন্দভ্রমণ শেষে চাঁদপুরের ‘মিনি কক্সবাজার’ থেকে ট্রলারে হাজীগঞ্জে ফেরার সময় সদর উপজেলার হামনকর্দী এলাকায় নদী পাড়ে থাকা মেয়েদের গায়ে নৌকা থেকে তরুণরা বেশ কয়েকটি ঢিল ছুঁড়ে।

এ সময় ওই এলাকায় লোকজন সিএনজি চালিত অটোরিকশা ও ট্রলারে করে তরুণদের তাড়া করে ভাটেরগাঁও এলাকায় গিয়ে ঘেরাও করে হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এতে ৪৩ জন আহত হন।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি নিশ্চিত করেন।

হাজীগঞ্জ এলাকার মাইনুদ্দিন জানান, মেয়েদের গায়ে ঢিল ছোড়ার বিষয়টি সঠিক না। ওই এলাকায় এর আগেও এ ধরনের সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) হারুনুর রশিদ জানান, পুলিশ বিষয়টি তদন্ত করছে। তবে থানায় কোনো অভিযোগ আসেনি। আহতরা নিজ দায়িত্বে চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন।

 

প্রকাশক তানজির আহম্মেদ সানি তপদার

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!