ময়মনসিংহের গফরগাঁওয়ে হেরোইন সহ মাদক বিক্রেতা আটক

আশিকুজ্জামান মিজান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে হেরোইনসহ এক মাদক বিক্রেতা কে গ্রেপ্তার করেছে গফরগাঁও থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত উপজেলার গফরগাঁও ইউনিয়নের বাসুটিয়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে মোঃ মাইজুল ইসলাম ওরফে ভান্ডারি। গতকাল (২৯ শে এপ্রিল শুক্রবার) রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। আজ (৩০ শে এপ্রিল শনিবার) সকালে ময়মনসিংহ আদালতের মাধ্যমে তাঁকে জেল হাজতে পাঠানো হয়।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে পুলিশের একটি দল অভিযান চালিয়ে মাইজুল ইসলাম ভান্ডারিকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। এ সময় গ্রেপ্তারকৃতের নিকট থেকে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। সে দীর্ঘদিন ধরে হেরোইন ব্যবসা করে আসছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে ময়মনসিংহ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গফরগাঁও থানার অফিসার ইন চার্জ (ওসি) ফারুক আহম্মেদ জানায়, ১০ টি মাদক মামলা রয়েছে গ্রেপ্তার মাদক কারবারি ভান্ডারির বিরুদ্ধে। তাকে মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে গফরগাঁও থানা পুলিশের অভিযান অব্যাহ্যত থাকবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!