ময়মনসিংহের নান্দাইলে দেশীয় অস্ত্রসহ ৭ জন ডাকাত আটক

আশিকুজ্জামান মিজান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে দিন দুপুরে দেশীয় অস্ত্র সহ ৭ জন ডাকাতকে আটক করেছে থানা পুলিশ।
আজ রবিবার (১৭ এপ্রিল) এক গোপন সংবাদের ভিত্তিতে নান্দাইল উপজেলার নান্দাইল চৌরাস্তা-কেন্দুয়া রাস্তার দক্ষিণ বাশঁহাটি নামক স্থানে আবু জাহেদের ফিশারীর পাড় ঘর থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র সহ তাদের (৭ জন)কে আটক করে।

আটককৃতরা হচ্ছে- অত্র উপজেলার গাংগাইল ইউনিয়নের মহাদেবপুর গ্রামের মৃত ওয়াহেদ আলীর পুত্র আবু জাহেদ (২৮), চন্ডিপাশা ইউনিয়নের বাশঁহাটি গ্রামের আব্দুস সাত্তারের পুত্র শাহ আলম কিবরিয়া (৪৩), ইব্রাহিম আকন্দের পুত্র সাকিব আকন্দ, আবিদ হোসেনের পুত্র খলিলুর রহমান (১৯), সাইদুল ইসলামের পুত্র হৃদয় হাসান (২০), আবুল কাশেমের পুত্র নাইমুল ইসলাম ও মুজিবুর রহমানের পুত্র জাহাঙ্গীর আলম।
এসময় তাদের নিকট থেকে ২টি কিরিছ, ২টি দা, ২টি চাইনিজ চাকু, ৬টি এন্ড্রয়েড মোবাইল সহ ১০টি মুঠো ফোন, ১টি কুড়াল ও আনুষাঙ্গিক অন্যান্য জিনিসপত্র সহ নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।

নান্দাইল মডেল থানা সূত্রে জানা গেছে, আটককৃতরা পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে ডাকাতের প্রস্তিুতি নিচ্ছিল। পরে গোপন সংবাদ পেয়ে থানার উপ-পরিদর্শক জাবেদ এর নেতৃত্বে একটি পুলিশ টিম ঘটনাস্থল থেকে অস্ত্র সহ তাদের উদ্ধার করে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, এলাকায় মাদক, চুরি ও ডাকাতি সহ সকল প্রকার আইনশৃঙ্খলার পরিস্থিতির কার্যকলাপ রোধে আমাদের নিয়মিত নজরদারীর ফলেই ডাকাতদের গ্রেপ্তার করা সম্ভব হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!