ময়মনসিংহে পুলিশের অভিযানে গ্রেফতার -১৬

আশিকুজ্জামান মিজান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম (সেবা) এর দিক-নির্দেশনায় কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) এর নির্দেশে অপরাধ নির্মূলে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

এরই ধারাবাহিকতায় ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত চার পলাতক ও চার পরোয়ানাভুক্ত আসামিসহ বিভিন্ন অপরাধের দায়ে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। আজ ২৪ জানুয়ারী ২০২২ তারিখ সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ জানান, জেলা পুলিশ সুপার’র নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখাসহ অপরাধীদের আইনের আওতায় আনতে পুলিশ অভিযান পরিচালনা করে আসছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

এর মাঝে কোতোয়ালী মডেল থানার এসআই আশিকুল হকের নেতৃত্বে একটি টীম খাগডহর ঘুন্টি মোড় থেকে দস্যুতার চেষ্টা মামলায় আসামী মোঃ পারভেজকে বিভিন্ন ধরণের দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে।

অন্যদিকে এসআই শুভ্র সাহার নেতৃত্বে একটি টীম নগরীর ৩৬ বাড়ী কলোনী থেকে ১৭ পিস নেশা জাতীয় ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী মোঃ নাদিমকে গ্রেফতার করে। এসআই অসীম কুমার দাসের নেতৃত্বে একটি টীম থানাধীন গুচ্ছগ্রাম বাজার (জাফর মন্ডলের পাড়া) থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী বাবুল মিয়াকে গ্রেফতার করে।

এ ছাড়াও জিআর ও সিআর মামলায় সাজাপ্রাপ্ত চার পলাতক এবং সিআর ও জিআর মামলায় আদালত কর্তৃক পরোয়ানাভূক্ত চার আসামীসহ অন্যান্য মামলায় আরো ৫ জনকে গ্রেফতার করে। এর মাঝে একাধিক মামলায় পরোয়ানাভুক্ত আসামী রয়েছে বলে পুলিশ জানায়। গ্রেফতারকৃত আসামীদেরকে আজ ২৪ জানুয়ারী সোমবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!