ময়মনসিংহে শিশু ধর্ষণ মামলার দুই আসামীকে খুলনা থেকে গ্রেফতার

আশিকুজ্জামান মিজান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে শিশু র্ধষণ মামলার এজাহারভুক্ত দুই আসামীকে গ্রেফতার করছে র‍্যাব-১৪। বৃহস্পতিবার রাতে খুলনা মহানগরীতে অভিযান চালিয়ে তাঁদরে গ্রেফতার করা হয়। শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব এ তথ্য জানিয়ছে।

গ্রেপ্তারকৃত দুজনই ত্রিশাল উপজেলার বাসিন্দা। গত ৮ ডিসেম্বর ২০২১ তারিখ ঐ শিশুর বাবা বাদী হয়ে মামলা করলে অভযিুক্ত দুই কিশোর এলাকা ছেড়ে পালিয়ে যায়।

র‍্যাব জানায়, গত ৪ ডিসেম্বর ত্রিশাল উপজেলার একটি গ্রামের এক বাড়তিে ঢুকে ওই দুই কিশোর ছয় বছরের এক শিশুকে র্ধষণ করে। এ সময় ওই শিশুর বাড়িতে কেউ ছিল না। পরে বিষয়টি কাউকে না বলার জন্য ওই শিশুকে ভয়ভীতি দেখিয়ে দুই কিশোর সেখান থেকে চলে যায়।

ঘটনার এক দনি পর ওই শিশু অসুস্থ হয়ে পড়লে সে ধর্ষনের বিষয়টি তাঁর বড় বোনকে জানায়। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ৮ ডিসেম্বর ওই শিশুর বাবা বাদী হয়ে ওই দুই কিশোরকে আসামি করে ত্রিশাল থানায় একটি ধর্ষণ মামলা করনে। মামলার পর থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দুই কিশোরকে গ্রেফতারের জন্য তৎপর ছিল।

র‍্যাব-১৪ ময়মনসিংহ কার্যালয়ের মেজর আখের মুহাম্মদ জয় বলনে, সু-নির্দিষ্টি তথ্যের ভিত্তিতে গতকাল রাতে খুলনা মহানগরীর একটি এলাকায় অভিযান চালিয়ে র‍্যাব-১৪ ময়মনসিংহ অভিযুক্ত দুই কিশোরকে গ্রেফতা করে। প্রাথমকি জিজ্ঞাসাবাদে ওই দুজন তাদের অপকর্মের কথা স্বীকার করেছে। গ্রেফতার আসামীদের ত্রিশাল থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!