রাজশাহীতে ট্রেনের তেল চুরির দায়ে ২ জন আটক

পাবনা প্রতিনিধি, মোঃসবুজ হোসেন: রাজশাহী বাঘা উপজেলার আড়ানীতে চালকের সাথে আতাঁত করে ট্রেনের তেল চুরি করার দায়ে দুই জনকে আটক করা হয়েছে। স্থানীয়রা তাদের আটক করে পুলিশে দেয়। এরা হলো, নাটোর লালপুরের গোসাইপুর এলাকার আফসার আলীর ছেলে ইমরান খান (৩০) ও একই এলাকার ঈশরপাড়া এলাকার সোনামল্লির ছেলে আনোয়ার হোসেন (২০)। শনিবার রাত ৯টার দিকে আড়ানী স্টেশন থেকে তেল চুরির সময় তাদের আটক করা হয়। পরে রোববার বাঘা থানা পুলিশ তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসীন আলী জানান, শনিবার রাতে রাজশাহী থেকে ঈশ্বরদীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনটি আড়ানী স্টেশনে এসে পৌঁছে রাত ৮ টা ৪৩ মিনিটে এবং ছাড়ে রাত ১০ টা ২০ মিনিটে। প্রায় দেড় ঘন্টা ট্রেনের যাত্রীদের ভোগান্তিতে থাকতে হয়। দীর্ঘক্ষণ অপেক্ষায় থাকার পরও ট্রেন না ছাড়ায় যাত্রীরা ক্ষুব্ধ হয়।

এদিকে হঠাৎ করে বেশ কিছু বগিতে বড় বড় তেলের জার দেখে যাত্রীদের সন্দেহ হয়। কেন ট্রেন ছাড়তে বিলম্ব হচ্ছে অনুসন্ধানে ট্রেনের যাত্রীরা যায় চালকের কাছে। সেখানে গিয়ে যাত্রীরা দেখতে পান ট্রেনের ইঞ্জিনের তেল চুরি করা হচ্ছে। বিষয়টি নিয়ে ট্রেন চালকের সাথে তাদের কথাকাটাকাটি হয়।

এরপর স্থানীয়রা সেখানে উপস্থিত হয়ে প্রায় ৭০ লিটার তেল ভর্তি জারসহ দুইজনকে আটক করে। পরে বাঘা থানায় খবর দেয়া হলে পুলিশ উপস্থিত হয়ে তাদের থানায় নেয়। পুলিশ জানায়, তেল চুরির দায়ে আটক দুইজনকে প্রথমে বাঘা থানায় রাখা হয়। রোববার সকালে তাদের আদালেতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!