সোনারগাঁয়ের জামপুর পাকুন্দা পুর্ব পাড়ায় চলছে জমজামাট জুয়ার আসর

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ এর সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্দা এলাকার পূর্ব পাড়ার পাঁচটি স্পটে চলছে অবাধে জমজমাট জুয়ার আসর।

উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্দা পূর্ব পাড়ার নদীর তীরে পাঁচটি স্পটে প্রতিদিন চলছে জুয়া সহ মাদক সেবন ও অসামাজিক কার্যকলাপ। এমনটি বলছেন এলাকাবাসী।

তালতলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পাঁচ কিলোমিটারের মধ্যে দীর্ঘ দিন থেকে দিন-রাত রমরমা জুয়া ও মাদকের আসর চলে আসছে এটা বন্ধে কোনো ভূমিকা লক্ষ করা যায় না। তবে অভিযোগ রয়েছে উপর মহলকে ম্যানেজ করেই চালাচ্ছে এই অনৈতিক জুয়ার আসর।

২৫ জুলাই রবিবার সরেজমিনে গিয়ে এলাকাবাসী সূত্রে জানা যায়, পাকুন্দা পূর্ব পাড়ার মৃত মোসলেমের ছেলে জাকির হোসেন ও তার সহযোগী লিটন মিয়া, টুলু মিয়া, আলী হোসেন, নেওয়াজ আলী, আবুল কালাম, পাপ্পু ও মতিউর এই সিন্ডিকেটের নেতৃত্বে দীর্ঘ দিন ধরে পাকুন্দা পূর্ব পাড়ার নদীর তীরে অবস্থিত পাঁচটি স্পটে প্রতিদিন চালাচ্ছেন জুয়া ও মাদক সেবন সহ অসামাজিক কার্যকলাপ সোনারগাঁ উপজেলা ছাড়াও বিভিন্ন উপজেলার জুয়াড়িরা খেলায় দিন-রাত প্রতিদিন হাত বদল করছেন লাখ লাখ টাকা।

স্থানীয় সূত্র জানায় বিগত কয়েকমাস থেকে এলাকার উঠতি যুবক, আলোচিত জুয়াড়িরা এখানে হুমড়ি খেয়ে পড়ছে দুর-দূরান্ত থেকে আসা জুয়াড়িরা এখানে লাখ লাখ টাকার হাত বদল করছে এবং প্রতিদিন চলছে অবাধে জুয়ার আসর এ চক্রের ফাঁদে পড়ে অনেকেই টাকা খুইয়ে হচ্ছেন নিঃস্ব। একটি সংঘবদ্ধ চক্র ও একটি চক্র মিলে সকাল থেকে রাত পযন্ত চালাচ্ছে নিষিদ্ধ জুয়ার আসর।

এ বিষয়ে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইকবাল হোসেন বলেন, পুলিশ প্রশাশনের কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে, মাদকের বিরুদ্ধে পুলিশ সব সময় সোচ্চার আছে এবং আমরা জুয়ারিদের ধরে মামলা দিয়ে থাকি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!