সোনারগাঁয়ের সনমান্দি ইউপি’তে ২ জনকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নে ভটেরকান্দী এলাকার মোঃ বাচ্চু মিয়া, ও জাহের আলী সহ একই এলাকার ৩ জনকে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে এলাকার মোঃ তাহের আলী , জাকির হোসেন, পারভীন আক্তার , পরে আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে সোনারগাঁ থানায় হাজির হয়ে বাচ্চু মিয়া বাদী হয়ে মোঃ তাহের আলী ৫২, মােঃ জাকির হোসেন ৩৭, উভয় পিতা মৃত বাদশা মিয়া, পারভীন বেগম ৪৫, জাহিদ মিয়া ২৮, নামে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে বাদী বাচ্চু মিয়া জানায়, বিবাদী মোঃ তাহের আলী পরস্পর এলাকাভুক্ত দাঙ্গাবাজ খারাপ প্রকৃতির লোক ১ নং বিবাদীর নামে থানায় একাধিক মামলা রয়েছে। বিবাদীদের অত্যাচারে আমার পরিবারকে লক্ষ্য করে বিভিন্ন সময় গালমন্দ করে থাকে। ৪ জুন শনিবার বিকাল ৩ টার সময় আমি বাড়িতে গেলে আমাকে দেখে বিবাদী তাহের আলী ও তার স্ত্রী গালাগালি শুরু করে ও পরে এসে মারধর শুরু করে এতে আমার বড় ভাই জাহের আলী আমাকে বাচাতে আসলে তার উপর দাও ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত দিয়ে মাথায় জখম করে ও মাথায় কয়েকটি সেলাই করে লাঠিসোঁটা দিয়ে আমার ও আমার বড় ভাই ও ভাবির উপরে অর্তকিত ভাবে হামলা করে ও রক্তাক্ত করে। আমাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে তারা দ্রুত পালিয়ে যায় পরে তাদের উদ্ধার করে সোনারগাঁ সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। জাহের আলী ঘরের টিনের বেড়া ভাঙ্গচুর করে এতে ২০ হাজার টাকার ক্ষতি হয়। এছাড়াও আমাদের কে বিভিন্ন ভাবে মেরে ফেলার হুমকি প্রধান করে থাকে। ও আমার বড় ভাই জাহের আলী সাথে থাকা একটি ১৮ হাজার টাকার মোবাইল সেট ও নগদ ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।

তারা আরো বলেন, আসামীদের দ্রুত আইনের আওতায় এনে তাদের শাস্তি মুলক ব্যবস্থা গ্রহণ করা হোক। সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান জানায়, এ বিষয়ে একটি অভিযোগ হয়েছে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!