সোনারগাঁওয়ে সাংবাদিক শাহ জালালের উপর সন্ত্রাসী হামলা, গ্রেফতার-১

নিজস্ব প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চেঙ্গাকান্দি গ্রামে সাংবাদিক শাহ জালাল (৪০) কে শনিবার (২৮ নভেম্বর) সকালে স্থানীয় সন্ত্রাসীরা পিটিয়ে মারাক্তকভাবে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই সাংবাদিকের পিতা বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে এক সন্ত্রাসীকে আটক করেছে। আহত শাহ জালাল দৈনিক আমাদের নতুন সময়ের সোনারগাঁ উপজেলা প্রতিনিধি।

অভিযোগ উল্লেখ করা হয়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের সিরাজুল মোল্লার সঙ্গে সাংবাদিক শাহ জালালের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো। শনিবার সকালে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরে সিরাজুল মোল্লার নেতৃত্বে তার ছেলে সোহাগ মিয়া, আব্দুস সামাদ, মোবারক হোসেন, জসিম উদ্দিন, রাফি, নাদিম সহ ৮/১০ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে চেঙ্গাকান্দি বাজারে সাংবাদিক শাহজালালের চাউলের দোকানে প্রবেশ করে হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় হামলাকারীরা দোকানের ক্যাশে থাকা নগদ ৪ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে আহত শাহ জালালের স্ত্রী সালমা বেগম বলেন, পূর্ব শত্রুতার জের ধরেই সন্ত্রাসীরা আমার স্বামীকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ গ্রহন করা হয়েছে। সিরাজুল মোল্লা নামে এক সন্ত্রাসীকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!