সোনারগাঁয়ের জামপুরে মাদক সম্রাট ও ভূমিদস্যু মামুনের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকার জামাল উদ্দীন মোল্লার ছেলে মাদক ব্যবসায়ী ও চিহ্নিত ভূমিদস্যু মামুনের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী।

এলাকাবাসী জানায় বস্তল এলাকার বিএনপি নেতা ১৬ টি মামলার আসামী আরেক ভূমিদস্যু ও জ্বালাও পোড়াও মামলার আসামী গোলজারের ছত্রছায়ায় মামুন দিন দিন আরও বেপরোয়া হয়ে উঠেছে। কিছুদিন আগে জাল দলিল তৈরী করে অন্যের জমি দখলের মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামী হওয়ায় ভূমিদস্যু মামুনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে সোনারগাঁও থানা পুলিশ।

এলাকাবাসী আরও জানায়, বিএনপি নেতা গোলজারের ছত্রছায়ায় মামুন তার সন্ত্রাসী বাহিনী নিয়ে বস্তল এলাকার আশেপাশে প্রকাশ্যে মাদক বিক্রি, জোরপূর্বক জমি দখল, এশিয়ান হাইওয়েতে ছিনতাই, চাঁদাবাজি করে থাকে। মামুন নিজে তার বাহিনীকে নেতৃত্ব দিয়ে এসব অপরাধ কর্মকান্ড করে বিধায় স্থানীয় তালতলা ফাঁড়ির পুলিশ একাধিক বার সন্ত্রাসী মামুনকে গ্রেফতার করতে গেলেও বিএনপি নেতা ভূমিদস্যু গোলজার বিভিন্ন ভাবে মামুনকে নিজের গোপন আস্তানায় লুকিয়ে রাখে। গোলজার মামুনকে দিয়ে একটি স্টীল কোম্পানির পক্ষে জোরপূর্বক কৃষকের জমি দখল করিয়ে নেয় বলেও অভিযোগ করেন গ্রামবাসী।

এমনকি সরকারী রাস্তা নির্মাণ করতে গেলেও বিএনপি নেতা গোলজার ও মামুন বাহিনী চাঁদা দাবি করার কারণে তাদের বিরুদ্ধে চাঁদা বাজি মামলা নেয় পুলিশ।তবে রহস্যজনক কারণে মামুনকে গ্রেফতার করতে পারছে না পুলিশ। এদিকে একটি বিশেষ সূত্রে জানা যায়, রুপগঞ্জের মাছিমপুরের শীর্ষ সন্ত্রাসী তাওলাদ হোসেন তালুর অন্যতম সহযোগী হয়ে অস্ত্র বহণ করে দীর্ঘদিন সন্ত্রাসী কর্মকাণ্ড করেছে মামুন।

সম্প্রতি রুপগঞ্জ ছেড়ে সোনারগাঁওয়ের জামপুরে মামুন নতুন করে বাহিনী তৈরী করে অপরাধ কর্মকান্ড করে যাচ্ছে। তার বিরুদ্ধে কোন এলাকাবাসী কথা বললে সে অস্ত্র নিয়ে মহড়া দিয়ে হামলা চালায় এই ভয়ে গ্রামবাসী মামুনের বিরুদ্ধে কিছু বলতে পারেনা। জামপুরের সাধারণ জনগণ সন্ত্রাসী মামুন বাহিনীর কাছে জিম্মি অবস্থায় অসহায় হয়ে দিন কাটাচ্ছে।

নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার ও সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও স্থানীয় তালতলা ফাঁড়ির ইনচার্জের প্রতি সোনারগাঁওয়ের জামপুরের শান্তিপ্রিয় এলাকাবাসীর দাবী দ্রুত সন্ত্রাসী মামুনকে গ্রেফতার করে গ্রামবাসীকে তার আতঙ্ক থেকে রক্ষা করার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!