সোনারগাঁয়ের বারদীতে যুবলীগ নেতা জয়নাল আবেদীন কে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

সোনারগাঁয়ে বারদী ইউনিয়ন ৯নং ওয়ার্ড  যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন কে মারাত্মক ভাবে পিটিয়ে আহত করেন, মোঃ জাহাঙ্গীর সরকার ও সাথে ছিলেন ইব্রাহিম খলিল ইবু। রবিবার (১৬ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। জয়নাল আবেদীন সোনারগাঁ  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন। 

সোমবার সকালে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, বারদী ইউনিয়নের চান্দেরপাড়া গ্রামের মৃত হাজী সামসুল হকের ছেলে  ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন জানায়, আমি গতকাল রবিবার রাত ৯ টার সময় বারদী বাজারে কম্পিউটারের দোকানে টিকার সনদ তুলতে আসলে আমাকে একা পেয়ে   সেনপাড়া এলাকার মোঃ জাহাঙ্গীর সরকার আমার  উপর অতর্কিতভাবে হামলা করে ও লাঠিসোঁটা দিয়ে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে। আমার শরীরে বিভিন্নভাবে জখম করেন। এ সময় তার সাথে ছিলেন পরাজিত মেম্বার প্রার্থী ইব্রাহিম খলিল ইবু।

মোঃ জয়নাল আবেদীন আরো জানায়, ইব্রাহিম খলিল ইবু নির্বাচনে পরাজিত হওয়ায় আমার কাছ থেকে ৬০ লাখ টাকা চাঁদা দাবি করেন ও নির্বাচনের ৬০ লাখ টাকা  ক্ষতিপুরন দাবি করেন। না দিলে হুমকি প্রধান করেন  বলে অভিযোগ করেন জয়নাল আবেদীন।

প্রসংগত, অত্র ওয়ার্ডে ইউপি সদস্য মোঃ নাজমুল হক নির্বাচিত হওয়ার পর থেকে তার কর্মীদেরকে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে আসছেন জাহাঙ্গীর সরকার ও ইব্রাহিম খলিল ইবু এবং বিভিন্ন ভাবে জয়নাল আবেদীনকে হুমকি প্রদান করে আসছেন জাহাঙ্গীর সরকার।

জাহাঙ্গীর সরকার এর  বিরুদ্ধে একটি অস্ত্র বিক্রির মামলা রয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে জয়নাল আবেদীন সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান জানায় উক্ত ঘঠনার তদন্ত করে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!