সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউপি’তে মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে

নিজস্ব প্রতিবেদকঃ মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে উঠে যান শহীদ মিনারে। সেখানে উঠে নেতাকর্মীদের নিয়ে বিজয়ে চিহৃ দেখাচ্ছেন শতীর্থদের। এমনই একটি ছবি ভাইরাল হয়েছে ফেসবুকে। যিনি তার শতীর্থদের নিজে জুতা পায়ে শহীদ মিনারে উঠে বিজয় চিহৃ দেখাচ্ছেন তিনি হলেন মোগরাপাড়া ইউনিয়নেন ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী। নাম তাহের মেম্বার। তিনি বিগত দিনেও সেখানকার মেম্বার  হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

এদিকে গতকাল ফেসবুকে আবু তাহের মেম্বারের জুতা পায়ে শহীদ মিনারে উল্লাসের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করার পর সমালোচনার ঝড় বইছে৷ তীব্র নিন্দা ও ক্ষোভে তার বিচার দাবি করেছেন অনেকেই।

জানা গেছে, সোমবার (১৬ মে) মোগরাপাড়া ইউনিয়নের ৭নং মেম্বার পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিতে উপজেলা নির্বাচন কমিশন অফিসে আসেন মো. আবু তাহের। মনোনয়নপত্র জমা শেষে কর্মী সমর্থকদের নিয়ে সোনারগাঁ উপজেলা পরিষদের শহীদ মিনারে জুতা পায়ে উঠে ফটোসেশন করতে দেখা যায় তাকে।

এই বিষয়ে আবু তাহের বলেন, শহীদ মিনারে জুতা পায়ে উঠা যায় না এটা আমার জানা ছিল না। আমাদের সাথে যারা ছিল তারব কেউ আমাকে এই বিষয় জানায়নি। আমাদের বড় ধরনের ভুল হয়ে গেছে।

উল্লেখ্য যে, মামলা জনিত কারণে আটকে থাকার পর জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আগামী ১৫জুন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!