সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নে স্ত্রী নিয়ে ঘুরতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ দৈনিক নয়া দিগন্ত পত্রিকার স্টাফ রিপোর্টার ইকবাল মজুমদার তৌহিদ স্ত্রীকে নিয়ে ঘুরতে গিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সস্ত্রীক সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। ৭এপ্রিল বুধবার রাত ৮টার দিকে উপজেলার সনমান্দি ইউনিয়নের বাংলাবাজার এলাকায় স্থানীয় বখাটেদের সন্ত্রাসী হামলার শিকার হোন তিনি।

এই ঘটনায় ৮ এপ্রিল বৃহস্পতিবার সন্ধায় সাংবাদিক ইকবাল মজুমদার তৌহিদ বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার ইকবাল মজুমদার তৌহিদ বুধবার বিকেলে স্বস্ত্রীক সোনারগাঁয়ে সনমান্দি ইউয়িনের অলিপুরা ব্রীজ এলাকায় ঘুরতে যান। পরে রাতে বাসায় ফেরার পথে বাংলাবাজার এলাকায় রুমান, মনির হোসেন, রবিউল্লাহ ও দিদারসহ ৫/৬ জনের একদল বখাটে ও মাদকসেবী তার স্ত্রীকে উত্ত্যক্ত করার উদ্দেশ্যে অশ্রাব্য ভাষা ব্যবহার করে।

এ সময় রিক্সা থেকে নেমে প্রতিবাদ করলে বখাটেরা এক পর্যায়ে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা চালায়। হামলাকারী মনির হোসেন নামে এক ব্যক্তি তৌহিদের হাতে থাকা মোবাইলটি ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজন তৌহিদ ও তার স্ত্রীকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা জন্য পাঠায়।

সাংবাদিক ইকবাল মজুমদার তৌহিদ অভিযোগ করে বলন, হামলাকারীরা এলাকার বখাটে। আমি ওই এলাকায় আমার স্ত্রীকে নিয়ে বেড়াতে যাই। ফেরার পথে চরলাল এলাকার কয়েকজন মাদকসেবী ও বখাটে স্ত্রীকে উত্ত্যক্ত করার উদ্দেশ্যে অশ্রাব্য ভাষা ব্যবহার করে। আমি এর প্রতিবাদ করায় তারা আমার উপর অহেতুক হামলা চালায়। আমাকে মারধর করে আমার কাছে থাকা একটি মোবাইল সেট ছিনিয়ে নেয়। এ ঘটনায় আমি বাদি হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

সোনারগাঁ থানা পুলিশের অফিসার্স ইনচার্জ মো: হাফিজুর রহমান জানান, একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!