সোনারগাঁয়ে অর্ধ কোটি টাকার আইস ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজার সামনে পুলিশ চেক পয়েন্টে গতকাল শুক্রবার দিবাগত রাত সোয়া ১টার দিকে তল্লাশি চালিয়ে দুইজন মাদক কারবারিকে অর্ধ কোটি টাকার ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

মাদকসহ গ্রেপ্তারকৃতরা হলেন, চাঁদপুর জেলার শাহরাস্তি থানার ধোপল্লা গ্রামের মৃত আলী আকবরের ছেলে মাদককারবারি মো. হোসেন মুন্সি (৩৫) ও ফেনী জেলার ছাগল নাইয়া এলাকার আব্দুল হালিমের ছেলে আবু হানিফ (৪০) নামে দুইজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১১ হাজার ৮শত পিছ ইয়াবা ও ১২ পোটলা ক্রিস্টাল মেথ (আইস) মরণ নেশা মাদক উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-বি) শেখ বিল্লাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে গতকাল শুক্রবার দিবাগত রাত সোয়া ১টার দিকে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুল আলম, ওসি (তদন্ত) মো. আহসান উল্লাহ ও ওসি অপারেশন মো. মাহফুজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজার সামনে পুলিশ চেক পয়েন্টে অভিযান চালায়। এ সময় অর্ধ কোটি টাকা মূল্যের ইয়াবা ও ক্রিস্টাল মেথ (আইস) সহ মো. হোসেন মুন্সি ও আবু হানিফকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। পরে শনিবার দুপুরে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেলা আদালতে পাঠিয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!