সোনারগাঁয়ে জব্দকৃত বিদেশি মদ আনার হোতা গ্রেপ্তার

সকালবিডি টুয়েন্টিফোর ডটকম: সুতা ও মেশিনারিজ ঘোষণায় আনা দুটি কন্টেইনার থেকে প্রায় ৩৭ হাজার বোতল বিদেশি মদ জব্দের ঘটনায় অন্যতম হোতা আব্দুল আহাদকে আটক করা হয়েছে। রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে তাকে আটক করে র‍্যাব।

এর আগে নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে এই চক্রের আরও দুইজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে কোটি টাকা মূল্যের দেশি ও বিদেশি মুদ্রা উদ্ধার করা হয়।

রবিবার দুপুরে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক ইমরান খান গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সুতা ও মেশিনারিজ ঘোষণায় আনা দুটি কন্টেইনার চট্টগ্রাম বন্দর থেকে বের হয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌঁছালে শনিবার ভোরে সেটি জব্দ করা হয়। মূলত গার্মেন্টস পণ্যের আড়ালে শুল্ক ফাঁকি দিয়ে প্রায় ৩৭ কোটি টাকা মূল্যের ৩৭ হাজার বোতল বিদেশি মাদক দেশে এসেছিল এই কন্টেইনারে। এ সিন্ডিকেটের অন্যতম হোতা আব্দুল আহাদ। তাকে রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে আটক করেছে র‍্যাব।

জানা গেছে, ঈশ্বরদী ইপিজেডের বিএইচকে টেক্সটাইল মিলস লিমিটেড ও কুমিল্লা ইপিজেডের হাসি টাইগার কোম্পানি লিমিটেডের নামে দুই কন্টেইনার সুতা ও মেশিনারিজ পণ্য আমদানির ঘোষণা দেওয়া হয়। চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং এলাকার কেবি দোভাষ লেইনের সিঅ্যান্ডএফ এজেন্ট জাফর আহমদ এসব পণ্য ছাড় করানোর জন্য বিল অব এন্ট্রি দাখিল করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!