সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধ, ৩ জন কে পিটিয়ে আহত

বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে নারায়ণগঞ্জের সোনারগাঁও সনমান্দী ইউনিয়নে ছোট খৈতারভুলুয়া গ্রামে ৩ জনকে পিটিয়ে আহত করে। অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শুক্রবার (১৭ ডিসেম্বর) সকালে এ ঘটনা ঘটে। দুপুরে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, সোনারগাঁও সনমান্দী ইউনিয়ন ছোট খৈতারভুলুয়া গ্রামের উজ্জ্বল মিয়ার পরিবারের সঙ্গে তাদের প্রতিবেশী কবির হোসেনের দীর্ঘ দিন ধরে বাড়ীর সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে মোশারফ নেতৃত্বে জাকির হোসেন, আমজাদ হোসেন,আফজাল, আল আমিন, রুহুল আমিন একত্রিত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় বাধা দেওয়ায় আওলাদ, শাহাদত, শরীফকে পিটিয়ে আহত করে। পরে তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যান। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে যাওয়ার পর ঘোরতর অবস্থা দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আওলাদ হোসেন বলেন, বাড়ীর সীমানা নিয়ে বিরোধের জের ধরেই মোশারফ ও তার সহযোগীরা হামলা চালিয়ে আমাকে ও ভাইদের কে পিটিয়ে আহত করে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, হামলায় ঘটনায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। বিষয়টির তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!