সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় একজন আহত

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার, সোনারগাঁ পৌরসভার খাসনগর দিঘীরপার এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মোঃ উজ্জ্বল মিয়া (৩৫) নামের একজন আহত হয়েছেন।

এতে আহত উজ্জ্বল মিয়া সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা যায়, আহত উজ্জ্বল মিয়ার সাথে তার চাচাতো ভাইদের সাথে একটি জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিবাদ চলে আসছিলো সোনারগাঁ পৌরসভার খাসনগর দিঘীরপার এলাকার মৃত সাহাবউদ্দিন এর ৬ ছেলে, আলাউদ্দিন (৪৫) সালাউদ্দিন (৪৩), ইসলাম (৪০), মানিক হোসেন (৩৮), সাদেকুর রহমান (৩৬), সুমন কবির (৩৪)।

এসময় অভিযোগকারী তার অভিযোগ পত্রে উল্লেখ করেন, অত্র থানাধীন ইছাপাড়া মৌজাস্থ খতিয়ান নং ৫৩, আর এস দাগ নং ৩২৮ সম্পত্তি জোর পুর্বকভাবে বেদখল করার পায়তারা করে আসছিলো। তিনি আরো উল্লেখ করেন বিবাদীগন সোনারগাঁ পৌরসভার খাসনগর দিঘীরপার এলাকার মৃত সাহাবউদ্দিন এর ৬ ছেলে, আলাউদ্দিন (৪৫) সালাউদ্দিন (৪৩), ইসলাম (৪০), মানিক হোসেন (৩৮), সাদেকুর রহমান (৩৬), সুমন কবির (৩৪) উক্ত সম্পত্তি নিয়ে প্রায় সময় বাদীর (উজ্জ্বল মিয়া) পরিবার কে অকথ্য ভাষায় ভালোমন্দ ও মারধর করিয়া নির্যাতন করে আসতেছে। জমি সংক্রান্ত এই পূর্ব শত্রুতার জের ধরে সোমবার ৯ আগস্ট বিকেলে বিবাদীরা উক্ত সম্পত্তিতে অনধিকার প্রবেশ করে জোর পূর্বকভাবে বালু ভরাট করে। এতে বাদী উজ্জ্বল মিয়া বাধা দিলে বিবাদীরা তাকে ভয়ভীতি প্রদর্শন ও প্রান নাশের হুমকি দেয়।

এর কিছুক্ষন পর বাদী রাস্তা দিয়ে দোকানে গেলে বিবাদীরা তাদের বাড়ীর সামনে বাদী উজ্জ্বল মিয়াকে পথরোধ করে এলোপাথাড়ি কিল ঘুষি লাথিসহ শরিরের বিভিন্ন যায়গায় আঘাত করে নীলা ফুলা জখম করে।

এর পর বাদী উজ্জ্বল মিয়ার ডাক চিৎকারে লোকজন এগিয়ে আসলে বিবাদীগন বাদীকে উদ্দেশ্য করে বলতে থাকে, তাকে ও তার পরিবার কে শান্তিতে বাচঁতে দিবে না বলে হুমকি দিতে থাকে।

এতে এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। বাদী গনমাধ্যম কে বলেন প্রাননাশ থেকে বাঁচতে থানায় অভিযোগ করেছি।

এই ঘঠনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করবে বলে জানিয়েছেন সোনারগাঁ থানা পুলিশ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!