সোনারগাঁয়ে ডেলিভারি ম্যানের চোখে স্প্রে ছিটিয়ে ২ লাখ টাকা ছিনতাই

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আরলা ফুড় বাংলাদেশ লিঃ এর পরিবেশক মের্সাস নাজিফা এন্টারপ্রাইজ কর্মীর চোখে বিষাক্ত স্প্রে ছিটিয়ে নগদ ২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

গতকাল (১৮ সেপ্টেম্বর, রোজ- রোববার) রাত ৯টার দিকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর ঢাকা চট্টগ্রাম মহাসড়ক মেনি খালি ব্রিজের উত্তর দিকে চৌরাস্তা এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

ছিনতাইয়ের ঘটনায় নাজিফা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সাইফুল ইসলাম, আজ (১৯ সেপ্টেম্বর, রোজ- সোমবার) সোনারগাঁ থানায় ২ লক্ষ্য টাকা ছিনতাই হওয়ার একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, নাজিফা এন্টারপ্রাইজের ডেলিভারি ম্যান ইমাম হোসেন রুবেল (৩৫) চৌরাস্তা কাঁচা বাজার এলাকায় মালামাল বিক্রির টাকা কালেকশন করে পা-হেটে রাস্তা পাড় হচ্ছিলেন।

এ সময় মোটর সাইকেলে থাকা দুজন ছিনতাইকারী ইমাম হোসেন রুবেলকে গতিরোধ করে। কিছু বুঝে উঠার আগেই তাকে এলোপাতাড়ি মারধর করে চোখে বিষাক্ত স্প্রে দিয়ে নগদ ২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে মোটর সাইকেল যোগে পালিয়ে যায়।

নাজিফা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সাইফুল ইসলাম বলেন, ডেলিভারি ম্যান ইমাম হোসেন রুবেল চৌরাস্তা কাঁচা বাজার এলাকায় মালামাল বিক্রি করে টাকা কালেকশন করে অফিসে আসার পথে ছিনতাইকারীরা তাঁর থেকে নগদ ২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এই বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!