সোনারগাঁয়ে মসজিদের নির্মাণ কাজে বাধাঁর অভিযোগ।

নিজস্ব প্রতিবেদকঃ

সোনারগাঁ জামপুর ইউনিয়নের শিরাবো এলাকায় একটি মসজিদ কাজের বাধাঁ দেয়া অভিযোগ উঠেছে এক পরিবারের বিরুদ্ধে। এ বিষয়ে তালতলা তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়,উপজেলার জামপুর ইউনিয়নের শিরাবো এলাকায় আল মুমিনা লাল পুরিয়া কওমিয়া মাদ্রাসার জামে মসজিদের নামে প্রায় ৯ শতাংশ জমি ওয়াক্ফ করে। সে ওয়াক্ফ কৃতজমিতে গত ১ মাস যাবৎ বালু ভরাটের কাজ করছেন এলাবাসী। বালু ভরাটের কাজে বাধাঁ দিচ্ছেন একই এলাকার আবুল হোসেন ও তার ছেলে সেলিম, সিফাত। এসময় এলাকাবাসী প্রতিবাদ করলে তাদেরকে অকথ্যভাষায় গালাগালি করে আবুল হোসেন ও তার ছেলে সেলিম।এ বিষয়ে শুক্রবার উক্ত মসজিদের মোতোয়ালি আনোয়ার হোসেন বাদী হয়ে তালতলা তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শিরাবো এলাকার মতিন ভূইয়া ও সাত্তার মিয়া জানান, মুসুল্লিদের নামাজ পড়ার স্বার্থে এলাকাবাসী সম্মিলিতভাবে একটি জামে মসজিদ নির্মানের কাজে হাত নিয়েছে। এতে আবুল হোসেন ও তার পরিবার মসজিদ নির্মাণ কাজে বাধাঁ দিচ্ছেন। আমরা এর ন্যায় বিচার দাবী করছি।

অভিযুক্ত আবুল হোসেন জানান, জমি নিয়ে বিরোধ ছিলো বিধায় একটু বাধা দিয়েছিলাম, এখন মীমাংসায় যাবো। মসজিদের কাজে আর বাঁধা দেবো না।

তালতলা তদন্ত কেন্দ্রের উপ পুলিশ পরিদর্শক (এস,আই) তোফাজ্জল হোসেন জানান, অভিযোগের ভিত্তিতে ঘঠনাস্থলে পরিদর্শন করেছি। উভয় পক্ষই সমযোতায় গিয়ে মিমাংসা করে ফেলবে মর্মে অঙ্গিকার করেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!