কাঁচপুর মানবতার দেয়াল উদ্বোধন করলেন কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোজাফফার

বাসার অপ্রয়োজনীয় কাপড় সুবিধাবঞ্চিদের জন্য রাস্তার দেয়ালে ঝুলিয়ে রাখার সুযোগ করে দিতে একটি দেয়াল নির্ধারণ করার উদ্যোগই মানবতার দেয়াল। সুবিধাবঞ্চিত মানুষ চাইলেই যেখান থেকে প্রয়োজনের কাপড়টা নিয়ে যাবেন নির্দ্বিধায়।

”আপনার অপ্রয়োজনীয় জিনিস রেখে যান, প্রয়োজনীয় জিনিস এখান থেকে নিয়া যান”- সাধারণ মানুষের উদ্দেশ্যে এমনটাই আহবান জানাচ্ছে মানবতার দেয়াল। আর এই মানবতার দেয়াল উন্মচন আজ মেধাবিকাশ স্কুল।

আজ ৪র্থ জানুয়ারি এই মানবতার দেয়ালটি ফিতা কেটে উদ্বোধন করেন কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোজাফফর হোসেন।

প্রধান অতিথি মোজাফফর হোসেন মানবতার দেয়াল এর শুভ কামনা করে।তিনি বলেন ।সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য এই মহৎ কাজে সব সময় আমি পাশি আছি বলেন।তিনি বলেন সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য আমাদের প্রত্যেকের উচিত সহযোগিতা করা। মেধাবিকাশ স্কুলের পরিচালনা কমিটিকে বলেন।

সোনারগাঁ উপজেলার কাঁচপুর বিসিক শিল্প অঞ্চলের মেধাবিকাশ স্কুলের পাশের দেয়ালে এ মানবতার দেয়ালটি প্রতিষ্ঠা করা হয়।

সেখানে সারিবদ্ধভাবে বয়সের ভারে নুয়ে পড়া বেশ কিছু পুরুষ দাঁড়িয়ে আছেন। দেয়ালে জুলিয়ে রাখা শার্ট, লুঙ্গি ও শীতবস্ত্র একে একে যার যেটা প্রয়োজন নেওয়ার জন্যে।

মেধাবিকাশ স্কুলের পরিচালক
মোঃহারুন অর রশিদ,নজরুল ইসলাম চৌধুরী, রুহুল আমিন, ফরহাদ হোসেন,মাহবুব আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গ্র্যাজুয়েট ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও মাই টিভির সিমিয়র বার্তা সম্পাদক মামুন মোল্লা,সোনারগাঁ রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক ও বিজয় টিভি সোনারগাঁ ও বন্দর প্রতিনিধি দ্বীন ইসলাম অনিক,স্বপ্নের কাঁচপুর গ্রুপের এডমিন মাহি মোমেন,সনমান্দী জনকল্যাণ সংস্থার আইটি ও মিডিয়া উপসমন্বয়ক মিমরাজ হোসেন রাহুল,বিডি ক্লিন সোনারগাঁ এর সমন্বয় কামরুজ্জামান রানা,একুশে সংবাদ সোনারগাঁ প্রতিনিধি কাইয়ূম হোসাইন সহ প্রমূখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!