গফরগাঁও সেলুন মালিক কর্মচারী কল্যান সমিতির কম্বল বিতরণ

আশিকুজ্জামান মিজান, ময়মনসিংহ প্রতিনিধি : কথায় আছে ‘কারো পৌষ মাস, কারো সর্বনাশ’। শীতকাল ধনীদের কাছে অনেক সুখকর সময় মনে হলেও দুস্থ অসহায় ‍মানুষের কাছে সর্বনাশই।

কারণ, শীতকাল এলেই ধনী বা মধ্যবিত্তরা মধ্যে বাহারি ডিজাইন ও নানা রঙের শীতের পোশাক কেনার ধুম পড়ে যায়। আর যাদের সামান্য একটি শীতের পোশাক কেনার সামর্থ্য নেই, তাদের কাছে শীতকাল মানেই সর্বনাশ।
গফরগাঁও সেলুন মালিক কর্মচারী কল্যান সমিতির উদ্যোগে সংগঠনের অসহায় ও দুস্থ সদস্যদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন সংগঠনটি।

শনিবার (০৫ ফেব্রুয়ারি) বিকেলে সেলুন মালিক কর্মচারী কল্যান সমিতির সভাপতি শ্রী সজেন্দ্র ঠাকুর এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ নরুল ইসলাম এর সঞ্চালনায় গফরগাঁও পৌর-শহরের মধ্য বাজারস্থ এলাকায় ১৩৪ জন সদস্যের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গফরগাঁও ‘৮৫ সামাজিক সংগঠন এর সভাপতি মোঃ আব্দুল হামিদ বাচ্চু, বিশেষ অতিথি গফরগাঁও প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সালাম সবুজ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, গফরগাঁও উপজেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী অনিক রায়, দৈনিক কালের কন্ঠ পত্রিকার গফরগাঁও উপজেলা প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম এবং এ-সময় সংগঠনের নেতা-কর্মী সহ সদস্যগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!