নওগাঁয় পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির জেলা শাখার ইফতার মহফিল

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নওগাঁয় পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির ইফতার মহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার হোটেল নজিপুরে উক্ত সংগঠনে সাধারণ সম্পাদক নাহিদুজ্জামান রনির সভাপতিত্বে বক্তব্যে সোসাইটি সম্পর্কে বলেন,
“পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি” একটি পরিবেশবাদী সংগঠন। একটি নাম একটি স্বপ্ন, আমরা স্বপ্ন দেখি সুন্দর একটি বাস যোগ্য ও দুষণ মুক্ত সুন্দর পৃথিবীর, শুরুতেই চাই নিজেদের পরিবর্তন করতে সেই সুন্দর পৃথিবীর জন্য।

তাই সমাজের সকল ধরনের সুবিধা বঞ্চিত মানুষের জন্য, বাল্য বিবাহ বন্ধ ও মাদক মুক্ত সমাজ গঠন, প্রাক প্রাথমিক শিক্ষা প্রকল্প, স্বেচ্ছায় রক্তদান, ধর্ষন, খাদ্যে ভেজাল এবং ভিক্ষুকদের পুর্নবাসনে স্বেচ্ছাসেবী একটি সংগঠন। যার নাম “পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি” অলাভজনক, অরাজনৈতিক একটি সামাজিক পরিবেশবাদী সংগঠন। এই সংগঠনটি কিছু তরুণদের সমন্বয়ে গঠিত হয়েছে। “একতা – মানবতা – সেবা” এই তিন মূলনীতি নিয়ে সংগঠনের শ্লোগান হল- “ সবাই মিলে গড়বো দেশ, দূষণ মুক্ত বাংলাদেশ”। সবার এই অঙ্গিকারে আপনিও হতে পারেন “পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি”র সহযাত্রী।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ ওয়াজকরুন, সহ সভাপতি প্রকৌশলী জাকারিয়া সাজু, সহ সভাপতি সুষমা সাথী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রুমন, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান অন্তর , যুগ্ম সাধারণ সম্পাদক সহলী নাজ, সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসনাত শুভ, মহিলা বিষয়ক সম্পাদক সুইটি, দপ্তর সম্পাদক বাঁধন, যুব ও ক্রিয়া সম্পাদক রকি, পরিবেশ বিষয়ক সম্পাদক মাহাবুব হাসান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসাদুর রহমান মিলন, সদস্য নাফিউল, সহ দপ্তর সম্পাদক রাব্বি, সহ সংগঠনের অন্যান্য সদস্যদরা ইফতার মহফিলে অংশগ্রহন করেন। উল্লেখ্য সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংবাদিক অন্তরের বাবার অকাল মৃত্যুতে ১ মিনিট নিরবতা পালন করে তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এসময় দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করেন দোয়া পরিচালনা করেন সংগঠনের জেলা সভাপতি নাহিদুজ্জামান রনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!