বরগুনা জেলা প্রশাসকের মানবিক সহায়তা কার্যক্রম

একটি সুন্দর সকাল ও বরগুনা জেলা প্রশাসক মহোদয়ের মানবিক সহায়তা কার্যক্রম। দরিদ্র ও অসহায় মানুষের পাশে বরগুনার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব হাবিবুর রহমান।

জীবনসংগ্রামে প্রতিনিয়ত সংগ্রামী নারী লিলি বেগম।
তিনি বরগুনার খাকদোন নদে খেয়া পারাপার করতেন। এভাবেই লিলি বেগমের অভাবের সংসার চলছিল, পরিবার প্রিয়জন নিয়ে যখন দরিদ্রের মুখোমুখি দারপ্রান্তে এসে দাড়িয়েছে তারপরও নিজে কর্ম করে লিলি বেগম তার দরিদ্রের সংসারের কখনো হাল ছাড়েনি।

বরগুনা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নিকট বিষয়টি দৃষ্টিগোচর হলে তিনি লিলি বেগমের খোঁজখবর নেন এবং রবিবার (৫ই ডিসেম্বর) সকালে তাকে একটি গবাদিপশু গাভী ও বাছুরসহ উপহার দেন। এছাড়াও লিলি বেগমকে বিভিন্ন ধরণের সহযোগিতা প্রদানের নিশ্চয়তা দেন।

রবিবার ৫ই ডিসেম্বর ২০২১ জেলা ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান মহোদয় এর উপস্থিতিতে ও সিভিল সার্জেন্ট জনাব মেহেদী হাসান এবং বরগুনার জেলা প্রশাসন এর সম্মানিত ব্যাক্তিবর্গের উপস্থিত মধ্যকার সময়ে লিলি বেগমের হাতে আর্থিক সহায়তা প্রধান করা হয়।

কর্মোদ্দমী নারী লিলি বেগম বলেন এই গাভী থেকে প্রাপ্ত আয়ের মাধ্যমে স্বাবলম্বী হবে বলে বিশ্বাস করেন। তিনি স্রষ্টার প্রতি সন্তুষ্টি জ্ঞাপন করেন এবং জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা জানান।

বরগুনা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুর রহমান এই মানবতার সেবায় এগিয়ে এসে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাড়িয়ে আর্থিক সহযোগিতা করার জন্য লিলি বেগমের পরিবার ও স্থানীয় জনসাধারণ এর মুখে হাবিবুর রহমান এর সামাজিক উন্নয়ন ও এই মহৎ কাজের প্রশংসায় পঞ্চমুখ বরগুনার সাধারণ মানুষ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!