শতাধিক পরিবারে ঈদ উপহার পৌছে দিচ্ছে তারুণ্যের সোনারগাঁ

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলার ঐতিহ্যবাহী সোনারগাঁও কেন্দ্রীক তরুণ-তরুণীদের সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন তারুণ্যের সোনারগাঁ। প্রতিষ্ঠাকালীন ক্ষীনসময়ের পর থেকে নানা বিশেষ সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনে পদচারণা এ সংগঠনটির।

সেই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সংগঠনটি হাতে নিয়েছে বিশেষ ঈদ কর্মসূচি। এবারের ঈদুল ফিতরে “তারুণ্যের হাত ধরে, ঈদ আনন্দ ঘরে ঘরে” এই স্লোগান ও প্রতিপাদ্য ঘিরে সংগঠনটি সোনারগাঁয়ের প্রায় শতাধিক সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী পৌছে দিচ্ছে।

ঈদের উৎসবমুখর আমেজকে ঘিরে প্রায় শতাধিক পরিবারের জন্য নিজেদের সামর্থ্য ও সাধ্যের সমন্বয়ে অর্ধ লক্ষ টাকার এ উপহার সামগ্রী সোনারগাঁব্যাপী সুবিধাবঞ্চিত মানুষের ঘরে ঘরে নিভৃতে পৌছে দিতে পেরে উচ্ছ্বাসিত তারুণ্যের সোনারগাঁ ফাউন্ডেশনের সকল সদস্যরা।

এ ছাড়াও ভিন্ন আঙ্গিকে পথে প্রান্তরে ঘুরে ঘুরে সুবিধাবঞ্চিতদের নিয়ে মজাদার ও আগ্রহোদ্দীপক নানা কুইজ ও খেলার মাধ্যমে বিজয়ীদের হাতে এই ঈদ উপহার তুলে দেয়ার চিত্রও দেখা গেছে সংগঠনটির সদস্যদের।

হাত উজার করার এ ধারাবাহিকতা সংগঠনটি সবসময় বজায় রেখে সামাজিক ও নৈতিক উৎকর্ষ সাধনে নিরলসভাবে সচেষ্ট ভূমিকা পালন করে যাবে সংগঠনটি, এমনটাই প্রত্যাশা এ সংগঠন সংশ্লিষ্ট সকলের।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!