সোনারগাঁয়ে জনসেবা ফাউন্ডেশন এর উদ্যাগে ৭২ ঘন্টার মধ্যে নতুন সাকো পেল জনগণ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের পেরাবো এলাকায় সোনারগাঁ ও  রুপগঞ্জের মধ্যকার পেরাব কান্দাপাড়া এলাকায় মধ্যে ৭২ ঘন্টার মধ্যে একটি নতুন সাকো পেল এলাকার জনগণ।

এলাকাবাসীর সুত্রে জানা যায়, গত এক বছর যাবৎ পেরাব কান্দাপাড়া এলাকার বেহাল দশা ছিল ও ভাঙা ছিল। এখান দিয়ে প্রতিদিন ২ হাজার লোক চলাচল করে ও মসজিদ মাদ্রাসা স্কুল বাজার এগুলো মধ্যে আসা যাওয়ার মুল একমাত্র পথ হল এই সাকোটি। যা দিয়ে পারাপার হওয়া অসুবিধা হয়ে পড়েছে।

গত তিনদিন আগে ভাঙা সাকোটি নিয়ে ফেসবুকে ছবি সহ ভাইরাল হলে জনসেবা ফাউন্ডেশনের সভাপতি উজ্জ্বল ভুঁইয়া এর নজরে আসলে অতি দ্রুত নিজ উদ্যােগে ব্যবস্থা নেন  এবং ৭২ ঘন্টার মধ্যে সাকোটি ২০ হাজার টাকা ব্যায়ে পুনরায় আবার নতুন করে সংস্কার করে দিলেন সোমবার সারাদিন কাজ করে।

এ সময় সোনারগাঁ বাসী পনির হোসেন ভুঁইয়া, মোতাহার ভুঁইয়া, রুপগঞ্জবাসী, আবু সিদ্দিক ভুঁইয়া জানায়, এই সাকোটি দিয়ে দুই থানার প্রতিদিন প্রায় মসজিদ মাদ্রাসা বাজার স্কুলে আসা যাওয়া করার জন্য  হাজার লোক চলাচল করে কিন্তু স্যাকোটি ভাঙা অবস্থায় দেখে জনসেবা ফাউন্ডেশনের সভাপতি উজ্জ্বল ভুঁইয়া তিনদিনের মধ্যে পুনরায় সংস্কার করে দিলেন।

এ সময় জনসেবা ফাউন্ডেশনের সভাপতি উজ্জ্বল ভুঁইয়া জানায়, গত কয়েকদিন যাবত এই সাকোটি ভাঙা অবস্থায় ছিল কিন্তু জনসেবা ফাউন্ডেশনের আসলে দ্রুত মেরামত কাজ করার জন্য উদ্যােগ নেই। আর পিছনে সবচেয়ে বড় অবদান হল আমার মেয়ে তারানা সিরাজ সে যখন এই স্যাকোটির কথা জানতে পারে তখন তার কাছে থাকা জমানো টাকা গুলো তুলে দেয় জনসেবা ফাউন্ডেশনের সদস্যদের হাতে স্যাকোটি মেরামত করার জন্য।  ও মাএ তিন দিনের মধ্যে উদ্যােগ নিয়ে কাজটি শেষ করলাম এখান দিয়ে যাতে সবাই  আবার পুনরায় চলাচল করতে পারে।

এ সময় আরো উপস্থিত, জনসেবা ফাউন্ডেশনের সহ সভাপতি এমরান মিয়া, প্রচার সম্পাদক সাখওয়াত হোসেন, বি টিম ক্যাপ্টেন রাতুল, সি টি এম ক্যাপ্টেন হাবিব, আবির, হাসান, অতুল, তরিকুল ইসলাম, রবিন আহম্মেদ, সালাউদ্দিন, সাব্বির, দেওয়ান রাফি অন্তর প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!