সোনারগাঁয়ের জামপুরে রাস্তার আরসিসি ঢালাই কাজের উদ্ধোধন করেন চেয়ারম্যান শিপলু

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে ৫০০ ফুট রাস্তার আরসিসি ঢালাই কাজের শুভ উদ্ধোধন করেন জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু।

২১ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে জামপুর ইউনিয়নে ৫ নং ওয়ার্ডের জামপুর, মিরেরবাগ, মকিমপুর, মাহমুদপুর এর প্রধান সংযোগ রাস্তাটির কাজের উদ্ধোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, জামপুর ইউপি সদস্য মোঃ সুজন।

এ সময় চেয়ারম্যান শিপলু জানায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জামপুর ইউনিয়নে ব্যাপক উন্নয়নমুলক কাজ করে যাচ্ছি। সরকারি তহবিল থেকে আসা ও নিজস্ব তহবিল থেকে বিভিন্ন সময় ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি রাস্তাঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা এর ব্যাপক উন্নয়নমুলক কাজের ছোয়া লেগেছে জামপুর ইউনিয়নে। আজ ৫০০ ফুট রাস্তার আরসিসি ঢালাই কাজ চলিতেছে। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই তিনি আজ বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

এ সময় ইউপি সদস্য সুজন জানায়, বিগত দিনগুলো থেকে অনেকটাই উন্নয়নের ছোঁয়া লেগেছে ৫ নং ওয়ার্ডে এবং ওয়ার্ডের বিভিন্ন এলাকার সাধারণ জনগণের সুখ দুংখে তাদের পাশে যেন সব সময় থাকতে পারি।

জামপুর ইউনিয়নের সাধারণ জনগন জানায়, হামীম শিকদার শিপলু চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ইউনিয়নে একের পর এক উন্নয়নমুলক কাজ করে যাচ্ছে ও তিনি সাধারণ জনগণের পাশে সব সময় থাকে। তিনি রাস্তাঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসাসহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছেন এ সময় সকলে তার জন্য দোয়া কামনা করেন।

এ সময় এলাকার গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!