সোনারগাঁয়ের জামপুরে হুমায়ুন ভূঁইয়ার নগদ অর্থ বিতরণ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া নিজ অর্থায়ানে ৩ শত অসহায় পরিবারের মাঝে মাঝে নগদ অর্থ বিতরণ করেন

সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়ার নিজস্ব অর্থায়নে পবিত্র মাহে রমজান ও ঈদ উপলক্ষে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ৩ শত অসহায় দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া সোমবার (১০ মে) সকালে পাকুন্ডা এলাকায় তার নিজ বাড়িতে এই বিতরণ কার্য সম্পাদন করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর চৈাধুরী বিরু এর উপস্থিতিতে এ কার্যকম সম্পন্ন হয়। এ সময় আলহাজ্ব কবির ভুঁইয়া জানায় মহান আল্লাহ পার্ক যতদিন বাঁচিয়ে রাখবেন ততদিন যেন সাধারণ মানুষের সেবা করে যেতে পারি ও তাদের পাশে সব সময় থাকতে পারি। ও মহামারী করোনার ২য় ঢেউয়ের ফলে সাধারণ খেতে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়েছে তাদের পাশে এসে দাড়িয়েছি, মাননীয় প্রধানমন্ত্রীর দিক নিদের্শনা অনুযায়ী পবিত্র মাহে রমজান ও ঈদ উপলক্ষে নিজস্ব অর্থায়নে সাধারণ মানুষের মাঝে নগদ অর্থ ও মাস্ক খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি। সমাজের বিত্তবানদের সাধারন মানুষের পাশে এসে দাড়ানোর আহবান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জামপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মুছা মিয়া, ৩ নং ওয়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মাসুদ মিয়া, বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক শিকদার, সাবেক মেম্বার ইব্রাহিম ভুঁইয়া, সাবেক মেম্বার রেজাউল করিম, সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!