সোনারগাঁয়ের বারদীতে ৫ শত অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের বারদী ইউনিয়নে ৯ নং ওয়ার্ডের মেম্বার মোঃ দাইয়ান সরকারের নিজস্ব অর্থায়নে পবিত্র মাহে রমজান ও ঈদ উপলক্ষে  ৫ শত অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বুধবার (৫ মে) সকালে তার নিজ বাড়িতে এই বিতরন কার্য সম্পাদন করেন।

এ সময় ইউপি সদস্য দাইয়ান সরকার জানায়, মহান আল্লাহ পাক যতদিন বাঁচিয়ে রাখবেন ততদিন যেন সাধারণ মানুষের সেবা করে যেতে পারি ও তাদের পাশে সব সময় থাকতে পারি। করোনার ২য় ঢেউয়ের ফলে সাধারণ খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়েছে তাদের পাশে এসে দাড়িয়েছি।

মাননীয় প্রধানমন্ত্রীর দিক নিদের্শনা অনুযায়ী পবিত্র মাহে রমজান ও ঈদ উপলক্ষে নিজস্ব অর্থায়নে সাধারণ মানুষের মাঝে  ঈদ উপহার সামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি।

গত ২ দিন আগে ৯ শত পরিবারের ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয় লুঙ্গি, শাড়ি কাপড় ও আজ বুধবার ৫ শত অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে রয়েছে ৫ কেজি চাউল সহ অন্যান খাদ্য সামগ্রী।

এ সময় উপস্থিত ছিলেন মোঃ জয়নাল, মোঃ শফি, মোঃ নাজমুল হাজী, আজগর সরকার, বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ সরকার, মোঃ আলী, মোঃ সেলিম, মোঃ জয়নাল সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!