সোনারগাঁয়ের বারদী ইউনিয়নে সরকারি তহবিল থেকে আসা বিজিএফ এর অর্থ প্রদান

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ে বারদী ইউনিয়নে প্রধানমন্ত্রীর তহবিল থেকে আসা বি,জি,এফ, এর ৪৫০ টাকা করে ও চেয়ারম্যান জহিরুল হক এর নিজস্ব তহবিল থেকে ৫০ টাকা করে মোট ৫০০ টাকা করে ৯৩০ জন হত দরিদদ্রের মাঝে বিতরণ করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পযন্ত এ কার্যক্রম চলে। এসময় চেয়ারম্যান জহিরুল হক জানায়, মহান আল্লাহ পাক যতদিন বাঁচিয়ে রাখবেন ততদিন যেন মানুষের সেবা করে যেতে পারি।

করোনার প্রথম ঢেউ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নিদের্শননা অনুযায়ী সরকারি তহবিল থেকে আসা ত্রান সামগ্রী ও নিজস্ব তহবিল থেকে সব সময় সাধারণ জনগণের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে যাচ্ছি। তাদের পাশে সব থাকি ও করোনা কালীন সময় রাতের আঁধারে সাধারণ ও মধ্যবিত্ত পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি।

যারা খারাপ সংকটে ছিলেন তারা ফোনে যোগাযোগ করলে খাবার পৌঁছে দিয়েছি বাড়িতে। করোনার ২য় ঢেউয়ের প্রভাব পড়েছে দেশে যা দিন দিন বেড়ে চলেছে, যা দেশে লক ডাউনের ফলে খেটে খাওয়া সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়েছে সেসব মানুষের পাশে এসে দাড়িয়েছি এবং সব সময় সুরক্ষা সামগ্রী বিতরণ ও জনসচেনতা মুলক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এ কার্যকম সব সময় অব্যাহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুটি কমিটির আহবায়ক মোঃ নজরুল ইসলাম ও ইউপি সদস্যরা সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গ সহ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!