সোনারগাঁয়ের সনমান্দীতে রাস্তা পরিদর্শন করলেন এম পি খোকা ও চেয়ারম্যান জিন্নাহ্

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ন এর দরিকান্দী বাস স্ট্যান্ড থেকে অলিপুরা বাজার পর্যন্ত ৫ কিলোমিটার রাস্তা পরিদর্শন করেছেন সোমবার বিকাল ৩ টায় নারায়ণগঞ্জ ৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা ও সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্।

পরিদর্শনের সময় নবনির্মিত বাংলাবাজার ব্রীজ এর আশেপাশে ঘুড়ে দেখেন ও রাস্তা প্রশস্ত করার ব্যাপারে বলেন। তারপর সোনারগাঁয়ের ঐতিহাসিক হরিহরদী ব্রীজে যান।  ব্রীজ দুই সাইডের রাস্তা পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে এমপি খোকা বলেন, দড়িকান্দী টু অলিপুরা ৫ কিলোমিটার রাস্তার টেন্ডার হয়ে গেছে আগামী ২মাসের মধ্যে এই রাস্তার কাজ শুরু হবে। হরিহরদী ব্রীজের ২ পাশের রাস্তা নির্মাণ করার কথা বলেন।

সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ বলেন, হরিহরদী ও বাংলাবাজার ব্রীজ নির্মাণ হওয়ায় আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে ও সোনারগাঁয়ের মাননীয় এমপি মহোদয় লিয়াকত হোসেন খোকা সাহেব কে আমার ও আমার ইউনিয়ন পরিষদের পক্ষে থেকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানাচ্ছি। বঙ্গবন্ধুর সুযোগ্যা কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমার ইউনিয়ন এর রাস্তা ঘাট স্কুল কলেজ মসজিদ মন্দির এর উন্নয়ন হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন ছিলেন, সোনারগাঁ উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আবুল হোসেন, সনমান্দী ইউনিয়ন পরিষদের সদস্য ফজলুল হক, ফিরোজ আহমেদ, সাইফুল ইসলাম, খাদিজা মেম্বার, সহ সনমান্দী ইউনিয়ন, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ এবং স্থানীয় জনসাধারণ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!