সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর ঈদ উপহার, জমিসহ ঘর পেলেন ৩৫টি পরিবার

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার জমি সহ ঘর পেলেন ভূমিহীন ও গৃহহীন ৩৫ টি পরিবার।

সারা দেশের ন্যায় সোনারগাঁ উপজেলায়ও তৃতীয় পর্যায়ে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ৩৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২ শতাংশ জমিসহ সম্পূর্ণ সরকারি অর্থায়নে ঘর প্রদান করা হয়েছে।
দুঃখ-কষ্টের দিন শেষে নতুন জীবনের স্বপ্ন দেখছেন সুবিধাভোগিরা। তাদের চোখে এখন ঘর পাওয়ার আনন্দের অশ্রু। আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়াসহ প্রাণ খুলে দোয়া করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর পেয়ে এখন অনেক খুশি ভূমিহীন পরিবারগুলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের জন্য আবাসন নিশ্চিত করা সরকারের লক্ষ্য মাত্রার অংশ হিসেবে ঈদ-উল-ফিতরের আগে আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩২ হাজার ৯০৪টি ঘর উপহার স্বরূপ হস্তান্তর করেন। প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে একটি ভার্চ্যুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সারাদেশে একযোগে তৃতীয় পর্যায়ের জমির দলিল ও নির্মাণকৃত গৃহসমূহের চাবি প্রদান কর্মসূচির উদ্বোধন করেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহীর সভাপতিত্বে, সোনারগাঁ উপজেলা অডিটোরিয়ামে ৩৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমির দলিলসহ ঘরের চাবি হস্তান্তর করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নারায়নগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তফা মুন্না, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান, মজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন ভুইয়া সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!