সোনারগাঁয়ে ভিক্ষুকদের মাঝে ইঞ্জিঃ মাসুমের খাদ্য সামগ্রী বিতরন

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ পবিত্র মাহে রমজান ও করোনা ভাইরাসে লক ডাউনের কারনে অসহায় হয়ে পড়া দুই শতাধিক ভিক্ষুুুুকদের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

মেঘনা শিল্প নগরী এলাকায় “রিয়াজুল জান্নাত কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদের” মাঠে জুম্মা নামায শেষে সামাজিক দুরত্ব বজায় রেখে তাদের মাঝে এ সামগ্রী প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, আবু সাইদ, আওয়ামীলীগ নেতা আবু হানিফ, মাসুম বিল্লাহ, কামাল হোসেন, আলম চাঁন, শাহিন কামাল, আনিসুর রহমান আনিস প্রমূখ।

এ সময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম জানান, আল্লাহ পাক আমাদের জনপ্রতিনিধি করেছেন মানুষের সেবা করার জন্য। আল্লাহর পাকের তরফ থেকে দেয়া দায়িত্ব পালন করার জন্য আমি সব সময় চেষ্টা করে আসছি। আমি শুধু আমার ইউনিয়নই নয় আমার কাছে যে আসে তাকেই আমি সাহায্য সহযোগিতা করার চেষ্টা করি। সমাজের বিত্তবানরা সবাই সমাজের লোকদেরই সাহায্য করতে চায় কিন্তু আমি শুধু সমাজ, পাড়া, মহল্লা, গ্রাম ও ইউনিয়নই সকল এলাকার মানুষকে সেবা করার চেষ্টা করি। সে জন্য পবিত্র রমজান মাসে যারা দুমুঠো ভাতের আসায় মানুষের ঘরে ঘরে গিয়ে ভিক্ষা করে রোযা রাখার চেষ্টা করে সে সব মানুষদের খুঁজে খুঁজে খাদ্য সামগ্রী দেয়ার চেষ্টা করছি। আমি মনে করি আল্লাহর হুকুম ব্যতিত কিছু হয়না, আল্লাহ আমাকে তওফিক দিয়েছেন মানুষের জন্য কিছু করার আমিও আল্লাহর দেয়া ধন সম্পদ থেকে অসহায় মানুষের পাপ্য ন্যায্য টুকু বুঝিয়ে দিতে চেষ্টা করছি। আমার এ সহযোগিতা মৃত্যুর আগ পর্যন্ত অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!