সোনারগাঁয়ে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে মোগরাপাড়া ইউনিয়নে ঈদ উপহার বিতরণ

সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে মোগরাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডে ২ শতাধিক অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (৮মে) সকাল ১১ টায় মোগরাপাড়া ইউনিয়নের কালিগঞ্জ গ্রামে এই বিতরণ কার্য সম্পাদন করেন সাবেক এমপি মোবারক হোসেন এর পুত্র এরফান হোসেন দীপ।

এসময় সকালবিডি টুয়েন্টিফোর ডটকম কে এরফান হোসেন দীপ বলেন, করোনা মহামারি চলাকালে সোনারগাঁয়ের প্রায় সবগুলো ইউনিয়নে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বর্তমানে এই মহাদুর্যোগে ঈদ আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে নেওয়ার জন্য আজকের এই খাদ্যসামগ্রী বিতরণ করা হলো এবং এই বিতরণ কার্য অব্যাহত থাকবে।

এসব ঈদ উপহার বিতরণের সময় উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ৬ নং ওয়ার্ড সদস্য হাজী আনোয়ার হোসেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান রবিন, আওয়ামীলীগ নেতা মোঃ বাবুল, শ্রমিকলীগ নেতা শাহজালাল, আলী হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ- প্রচার সম্পাদক রিদুয়ান ইসলাম, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ নেতা কবির প্রধান, মো: হাবিব, সোনারগাঁও উপজেলা শেখ রাসেল কমিটির সভাপতি নাহিদুল ইসলাম খোকন, সোনারগাঁও পৌরসভা শেখ রাসেল কমিটির সভাপতি এবং পৌরসভা ছাত্রলীগ নেতা মোঃসিয়াম, পিরোজপুর ইউনিয়ন শেখ রাসেল কমিটির সভাপতি মো: সেলিম এবং সাধারণ সম্পাদক মো: হৃদয়, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাব্বির মিয়া সহ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!