সোনারগাঁয়ে হরিহরদী সেতুর উদ্বোধন করলেন এমপি খোকা

মীমরাজ রাহুল, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঐতিহাসিক হরিহরদী সেতুর শুভ উদ্বোধন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২ তম জন্মশতবার্ষিকী পালন করা হয়।

আজ (১৭ই মার্চ রোজঃ বৃহস্পতিবার) বিকেলে সোনারগাঁয়ের সনমান্দী ও জামপুর ইউনিয়নের প্রাণকেন্দ্র হরিহরদী বাজার সংলগ্ন মাঠের পশ্চিম পাশের নদীর উপর নির্মিত ব্রিজ উদ্বোধন ও বঙ্গবন্ধুর জন্মদিনের কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁ) আসনের নির্বাচিত সংসদ সদস্য জনাব লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহির সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানের বক্তব্যে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, গত ৮ বছর আমার প্রিয় সোনারগাঁয়ে ব্যপক উন্নয়ন হয়েছে, আগামীতে আরো বেশি উন্নয়ন হবে, কিন্তু একটি কুচক্রী মহল এই উন্নয়ন দেখে দিশেহারা হয়ে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে! আমার বিশ্বাস সোনারগাঁয়ের জনগণ এই ষড়যন্ত্রের উচিত জবাব দিবে।

এমপি খোকা আরও বলেন এই হরিহরদী ব্রীজ গত ৫০ বছরে অনেক মন্ত্রী, এমপি ভোটের সময় এসে আপনাদের কাছ থেকে ব্রিজ করে দিবেন বলে ভোট নিয়েছেন, কিন্তু তারপর তাদের আপনারা হারিকেন দিয়ে খুঁজে পাননি। আমি প্রথম সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে এখানে এসে বাঁশের সাকো ভেঙে পড়ে গিয়েছিলাম সে দিন আপনাদের কথা দিয়েছিলাম এই হরিহরদী ব্রীজ করে দিব। মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় আপনাদের দোয়ায় আজ আবার এই ব্রীজ উদ্বোধন করতে এসেছি। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভুইয়া, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসিনুল হাবিব তালুকদার, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সভাপতি আলহাজ্ব আব্দুর রউফ, সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম , উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য শামসুদ্দিন খান আবু।

তাছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আবুল হাসেম রতন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা জাবেদ রায়হান, আনিসুর রহমান বাবু, নারী নেত্রী জাহানারা রহমান, জাহেদা আক্তার মনি, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব, জাহিদ হাসান জিন্নাহ, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভূইয়া, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আশরাফুল ভূইয়া মাকসুদ, নোয়াগাও ইউনিয়নের জাতীয় চেয়ারম্যান ও ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি দেওয়ান উদ্দিন চুন্নু , সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আবুল হাসেম, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি সিরাজুল ইসলাম ভুইয়া, বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আলী মেম্বার , মনির হোসেন তোতা, বাছেদ মেম্বার, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ মেম্বার, জামপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো.নাসির উদ্দিন প্রমূখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!