ফোন পেয়ে কালিয়াকৈরে অসহায় কৃষকের পাকা ধান কেটে দিলেন উপজেলা ছাত্রলীগ

মোঃ শাকিব হোসেন
থানা প্রতিনিধি কালিয়াকৈর ঃ

কালিয়াকৈরে কৃষকের পাকা ধান কেটে দিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি রুবেল সরকার।

করোনা ভাইরাসের কারনে আসছে বোরো মৌসুমের মাঠের পাকা ধান ঘরে তোলা নিয়ে কৃষকরা ভুগছেন শ্রমিক সংকটে। প্রতিবছর বিভিন্ন এলাকা থেকে শ্রমিকরা এসে ধান কেটে দিয়ে গেলেও এইবার করোনার কারনে দূরের জেলা থেকে ধান কাটা শ্রমিকরা আসতে পারছেন না ফলে পাকা ধান ঘরে তুলতে কৃষকদের সহায়তা করার জন্য বাংলাদেশ ছাত্রলীগকে নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরই ধারাবাহিকতায় গত ২১ এপ্রিল কালিয়াকৈরের ফুলবাড়ীয়ায় কৃষক আাতাউর রহমানের সাড়ে ৩ বিঘা জমির পাকা ধান কেটে ঘরে তুলে দেন তিনি সহ ছাত্রলীগের নেতা কর্মীরা। স্বেচ্ছাশ্রমে ধান কেটে দেওয়ায় হাসি ফুটেছে এলাকাবাসী এবং কৃষকের মুখে।

এসময় আরও উপস্থিত ছিলেন ফুলবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ সবুজ, সাংগঠনিক সম্পাদক টিপু হাসমি, মোয়াজ্জেম হোসেন, মৌচাক ইউনিয়ন অদিনস্ত ৬ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি রনি সরকার, মৌচাক ইউনিয়ন ছাত্রলীগ দপ্তর সম্পাদক রাসেল আহমেদ রনি,
যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ সাগর, মৌচাক ইউনিয়ন ছাত্রলীগের নেতা শামীম সরকার, নাঈম আহমেদ সহ ছাত্রলীগের বিভিন্ন নেতা-কর্মী বৃন্দ।

ধান কাটা কর্মসূচি নিয়ে রুবেল সরকার “সকাল বিডি ২৪” কে বলেন, “জাতির এই ক্রান্তিলগ্নে মাননীয় প্রধানমন্ত্রী,কালিয়াকৈরের অভিভাবক গাজীপুর -০১ আসনের মাননীয় সাংসদ, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আলহাজ্ব এ্যাড . আ ক ম মোজাম্মেল হক (এমপি) ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা পেয়ে
আমরা কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগ চেষ্টা করেছি দ্রুততম সময়ে কৃষকদের পাশে দাঁড়াতে। আজ আমি আমার ছাত্রলীগ নেতা কর্মীদের নিয়ে ফুলবাড়িয়ার অসহায় কৃষকদের ধান কাটায় সাহায্য করি নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে এবং উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে এই বোরো মৌসুমে কৃষকদের ধান কাটায় আগামী দিনগুলোতেও আমরা আমাদের সবটুকু সামর্থ্য দিয়ে সহযোগীতা করে যাবো।”

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!