সোনারগাঁয়ে কৃষকের ধান কেটে সহায়তা অব্যাহত রেখেছে ছাত্রলীগ

সোনারগাঁয়ে কৃষকের ধান কেটে সহায়তা অব্যাহত রেখেছে ছাত্রলীগ

 

নিউজ ডেস্কঃ

করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ আবু জাফর বিরুর তত্ত্বাবধানে দেশের এই ক্রান্তিকালে কৃষকের পাশে দাড়িয়ে তাদের ফসলি জমির ধান কাটা অব্যাহত রেখেছেন সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে চলমান এই কাজের কৃষকদের সহায়তা করতে আজ ৩০ এপ্রিল, ২০২০, রোজ বৃহস্পতিবার সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ ধান কেটেছেন সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বেলাবো গ্রামে। কৃষকের প্রায় দেরবিঘা ধান কেটে বৃষ্টির সময় ধান মাড়াই করে মাথায় করে কৃষকের বাড়িতে দিয়ে আসে। কৃষকদের পাশে দাড়াতে ঐ সময় ধান কাটায় যোগ দিয়েছেন যুবলীগের সহ সম্পাদক এবং বাংলার তাজমহল ও পিড়ামিডের পরিচালক সিরাজদৌলাহ উজ্জ্বল। সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের উপ-সমাজ সেবা সম্পাদক ইয়াছিন আরাফাত , উপজেলা ছাত্রলীগের আরও বিভিন্ন নেতাকর্মীরা যাদের মধ্যে অন্যতম শান্ত, রিফাত, সুমন, এমদাত এবং জামপুর ইউনিয়ন ২নং ওয়ার্ডের সহ-সভাপতি স্বপন,যুগ্ম সম্পাদক রাব্বি এবং সাব্বিরসহ রাজিব, রিয়াদ মিয়া, সালাউদ্দিন সহ অন্যান্য নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু বলেন যে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনার নির্দেশনায় তারা দেশের যে কোনো দুর্যোগ মোকাবেলায় যে কোনো পরিস্থিতিতে এগিয়ে এসে অসহায় মানুষের পাশে দাড়াবে এবং তারা সকল নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান। ছাত্রলীগের সকল নেতাকর্মীদের উদ্দেশ্যেে বলেন যে সকল ছাত্রলীগের নেতাকর্মীরা যেন বর্তমান এবং ভবিষ্যতেও দেশের যে কোনো দুর্যোগ মোকাবেলায় নিঃস্বার্থভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!