পিতা-মাতা হলেন জনপ্রিয় শাটলার দম্পত্তি এনায়েত-এলিনা

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ দ্বিতীয়বারের মতো সন্তানের গর্বিত পিতা-মাতা হলেন দেশের জনপ্রিয় শাটলার দম্পত্তি এনায়েত উল্লাহ খান-এলিনা সুলতানা খান। রাজধানীর বনশ্রীর ফরাজী হসপিটালে শুক্রবার (৭মে) বিকেল ৫টায় ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দেন দেশের এক নম্বর নারী ব্যাডমিন্টন খেলোয়াড় এলিনা খান। মা এবং ছেলে উভয়ই সুস্থ আছেন বলে জানিয়েছেন এলিনার স্বামী দেশসেরা কোচ (বাংলাদেশ জাতীয় দল ও পুলিশ দলের কোচ), সাবেক তারকা খেলোয়াড় এনায়েত উল্লাহ। এই দম্পত্তির আরশি খান নামে ৮ বছরের এক কন্যা সন্তানও রয়েছে।

হসপিটালে সন্তান জন্মদান বিষয়ে ভীষণ রকমের চিন্তিত ছিলেন এনায়েত উল্লাহ। করোনার মধ্যে স্ত্রীকে হাসপাতালে নিয়ে যেতে এক প্রকার ভয়ই পেয়েছিলেন। তবে ফরাজী হসপিটালের ব্যবস্থা এই দম্পত্তির মনে ধরে। বিশেষ করে হসপিটালের মালিক ইমন ফরাজী তাদের সব ধরনের সহযোগিতা করেন। এ কারণে হসপিটালে যেতে স্বাচ্ছন্দ্যবোধ করেন এনায়েত উল্লাহ-এলিনা দম্পত্তি।

পুত্র সন্তানের পিতা হওয়া প্রসঙ্গে এনায়েত উল্লাহ খান জানান, পিতা হওয়ার আনন্দ আসলে ভাষায় প্রকাশের নয়। ৮ বছর আগেই আল্লাহ পাক আমাকে সেই সুখ দিয়েছেন। ৮ বছর আগে কন্যা সন্তানের পিতা হয়েছি; আজ পুত্র সন্তান পেলাম। আল্লাহর কাছে অশেষ শোকরিয়া। মা-ছেলে উভয়ই ভালো আছেন। ডাক্তারদের বিশেষ ধন্যবাদ দিতে চাই। বিশেষ করে ফরাজী হসপিটালের মালিক ইমন ভাইকে। ওনি আমাকে অনেক সহযোগিতা করেছেন।

এনায়েত উল্লাহ খান আরো যোগ করেন, ‘আমি এবং এলিনা অনেকদিন ধরে ব্যাডমিন্টনের সঙ্গে আছি। জানি এই অঙ্গনে আমাদের শুভাকাঙ্খির অভাব নেই। আমি সবার কাছে অনুরোধ করব সবাই আমার স্ত্রী এবং সন্তানের জন্য দোয়া করবেন। আমিও আপনাদের সকলের জন্য দোয়া করি।

উল্লেখ্য যে এনায়েত উল্লাহ খান নারায়ণগঞ্জ এর সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউনিয়নের সন্তান।

2 thoughts on “পিতা-মাতা হলেন জনপ্রিয় শাটলার দম্পত্তি এনায়েত-এলিনা

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!