প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এমপি খোকার পক্ষে শোকরানা দোয়া ও মিলাদ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্পের অনুমোদন হওয়ায় নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ)আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শোকরানা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ই মে) বাদ জুম্মা সনমান্দী ইউনিয়ন ৩নং ওয়ার্ড জাতীয়পার্টির আহব্বায়ক রুহুল আমিন সরকারের উদ্যোগে অলিপুরা বাজার জামে মসজিদে  নামাজ আদায় শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য শোকরানা দোয়া করেন।

উল্লেখ্য নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবী সোনারগাঁ “শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণ” শীর্ষক প্রকল্পটি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত প্রকল্প গত মঙ্গলবার সকালে জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় বার কোটি ছেষট্টি লক্ষ সাতান্ন হাজার টাকায় বরাদ্দ দিয়ে উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম (দ্বিতীয় পর্যায়) প্রকল্পের আওতায় সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্প অন্তর্ভূক্ত ও অনুমোদন দেয়া হয়।

পবিত্র রমজান মাসে এ প্রকল্পপটি অনুমোদন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও বিশেষভাবে দোয়া কামনা করার জন্য সোনারগাঁ উপজেলার ক্রীড়ামোদীসহ সকলকে আহ্বান জানিয়েছেন এমপি খোকা।

এসময় রুহুল আমিন সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত সোনারগাঁ উপজেলাবাসীর দীর্ঘ দিনের কাঙ্ক্ষিত এ স্টেডিয়ামটি নির্মাণ প্রকল্পটি বাস্তবায়িত হলে স্থানীয় এবং জাতীয় পর্যায়ে দক্ষ খেলোয়াড় গড়ে তোলাসহ মাদকমুক্ত যুব সমাজ গঠনে সহায়ক হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!