বন্দর উপজেলায় বঙ্গবন্ধু স্মৃতি ডিগবার ফুটবল টুর্নামেন্টের ২য় রাউন্ড অনুষ্ঠিত

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ধামগড় ইউনিয়নে বঙ্গবন্ধু স্মৃতি ডিগবার ফুটবল টুর্নামেন্ট দ্বিতীয় রাউন্ড খেলায় ৩-০ গোলে বিজয়ী হন ধামগড় ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার গাজী কবির হোসেন এর দল।

১৩ সেপ্টেম্বর সোমবার রাতে ধামগর ইউনিয়নে গকুলদাসের বাগ মাঠে উক্ত খেলা অনুষ্ঠিত হয়। এ সময় কবির মেম্বার তার টিম নিয়ে ঘোড়ার বহর নিয়ে খেলার মাঠে উপস্থিত হন। খেলার মাঠে চারদিকে হাজার হাজার দর্শক উপস্থিত হন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ধামগড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর গণি, ধামগড় ইউপি সদস্য গাজী কবির হোসেন, ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আসাদুজ্জামান বাদল, কুড়িপাড়া উচ্চ বিদ্যালয় এর সভাপতি মোঃ ফারুক মিয়া।

এ সময় খেলায় উপস্থিত হওয়া অতিথিরা জানায়, খেলাধুলা মানুষের মনের আনন্দ যোগায় ও খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দুরে রাখে। আজ অনেক সুন্দর পরিবেশে ডিগবার খেলাটি পরিচালিত হল খেলার মাঠে চারদিকে কানায় কানায় দর্শকদের আগমনে ভরে আছে। তাই আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে মাদক মুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলব।

এ সময় কবির হোসেন মেম্বার জানায়, বঙ্গবন্ধু স্মৃতি ডিগবার ফুটবল টুর্নামেন্ট খেলায় ৩-০ গোলে জয় লাভ করে আমার দল। আমার দলের সকল খেলোয়াদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই এবং সকলের দোয়ায় তারা অনেক ভালো খেলেছে এ রকম খেলাধুলা পরিচালনার জন্য আমি সব সময় উদ্যােগ নিয়ে থাকব। খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দুরে রাখে। তাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমার ৬ নং ওয়ার্ডকে মাদক মুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!