মারব্দী যুব সমাজের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ক্রিকেট প্রাতি ম্যাচ অনুষ্ঠিত।

সোনারগাঁও প্রতিনিধি(মিমরাজ )ঃ সোনারগাঁওয়ের সনামান্দী ইউনিয়ন এর মারব্দী গ্রামের যুবসমাজের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে এক প্রাতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১শে ফেব্রুয়ারী ) উপজেলার সনমান্দী ইউনিয়নের মারবদী গ্রামের মারবদী খেলার মাঠে ইউনিয়নের আওয়ামী সেচ্ছাসেবকলীগ সভাপতি দেলোয়ার হোসেন এর সার্বিক তত্বাবধানে আঃসোবহান মেম্বারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ছিলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ ২১ শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ক্রিকেট খেলার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথির জাহিদ হাসান জিন্নাহ্ বলেন, নতুনধারায় যুব সমাজকে ভাষার মাসে মাদকমুক্ত দেশ গড়ার শপথ করানোই হচ্ছে এই প্রীতি ক্রিকেট খেলা। সনমান্দী ইউনিয়ন কে মাদকমুক্ত ও মাদকাসক্ত থেকে মুক্ত দেয়ার লক্ষ্যে আমি ব্যক্তিগত উদ্যোগে যুবসমাজকে নিয়ে ভিন্নধর্মী ও বিকল্পধারার এই শপথ পাঠের আয়োজন করেতাছি। খেলায় অমনোযোগী হয়েই আজ আমাদের যুবসমাজ প্রায় ধ্বংসের মুখে এইজন্যই যুবসমাজকে নিয়ে আমাদের এই আয়োজন।

দুই(২) দলের সমন্বয়ে গঠিত খেলা লাল দল ও সবুজ দল।লাল দল প্রথম ব্যাট করে ১৫২ রানের টার্গেট দেন।সবুজ লাল দলের কাছে ৮ রানে পরাজিত হয়।

পরে খেলায় অংশগ্রহনকারী বিজয়ী ও রানার্সআপ দলকে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি জাহিদ হাসান জিন্নাহ, সভাপতি আঃসোবহান মেম্বার, বিশেষ অতিথি শ্রমিক লীগের সভাপতি জামাল হোসেন, ,দেলোয়ার হোসেন।

এসময় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য (৪,৫,৬)লুৎফা বেগম, সামসুল হক সামু,নুরুল ইসলাম নুরু, মাসুদ রানা, বাদল,আজহারুল ইসলাম,সুমন ও জহিরুল সমাজের বিভিন্ন শ্রেনীব্যক্তিবর্গ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!